1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবির হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে তরিকুল- রফিকুল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

কুবির হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে তরিকুল- রফিকুল

সাঈদ হাসান, কুবি |
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) হোমনা ছাত্রকল্যাণ পরিষদের ২০২১-২২ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) আইন বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী তরিকুল ইসলামকে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন শামিম, কাউসার, মাজহার-আল-মামুন, তোফাজ্জল হোসেন, জহিরুল ইসলাম ।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাহাত, নাদিরা, মাহমুদা। সাংগঠনিক সম্পাদকের পদে, আরিফ, ফয়সাল, সুমি, রাশেদুল, রিফাত, আল আমিন। অর্থ সম্পাদক, মেহেদি হাসান আকিব, দপ্তর সম্পাদক পদে শাহিন আহমেদ। প্রচার সম্পাদক পদে আবু জাফর। শিক্ষা সম্পাদক পদে জান্নাতুল মনি। আপ্যায়ন সম্পাদক পদে তানজিনা আক্তার। ছাত্রী বিষয়ক সম্পাদক পদে তানজিনা সারোয়ার সেতু। সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে জোবায়ের আহমেদ। ক্রীড়া বিষয়ক সম্পাদক, সিয়াম আহমেদ। কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন রিয়াজ, সুমি, সাহরিয়ার, সুমাইয়া, স্বর্ণা।

প্রসঙ্গত, নতুন কমিটি আগামী ১বছরের জন্য সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম