1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৯৮ বার

শেখ হাসিনার দিন বদলে সমাজ সেবা এগিয়ে চলে প্রতিপাদ্যে দুস্হ ও অসহায়ের মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রদত্ত এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
২৪ অক্টোবর রবিবার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন টিপু। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা সমাজসেবা ফিল্ড সুপারভাইজার মোঃ হাবিবুর রহমান, সরেজমিনে পত্রিকার সম্পাদক আল মামুন।
গুইমারা উপজেলার ৩ টি ইউনিয়নের অসহায় ও দুস্হ ৬১ জনকে ৩৫০০ টাকা করে ও ৯ জনকে ২৫০০ টাকা করে ২৩৬০০০ টাকার চেক চেক প্রদান করা হয়েছে। চেক বিতরণ শেষে পল্লী সমাজসেবা, পল্লী মাতৃকেন্দ্র, দগ্ধ ও প্রতিবন্ধী ৮০ জনের মাঝে প্রায় ২০ লক্ষ টাকা বিতরণ করেন উপজেলা সমাজসেবা অধিদপ্তর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম