1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় নৌকা প্রতীকের প্রার্থীতা পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

নওগাঁয় নৌকা প্রতীকের প্রার্থীতা পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কাজী কামাল হোসেন নওগাঁ
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১১৫ বার

নওগাঁর মান্দা উপজেলার ১নং ভারশোঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থিতা পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দলীয় প্রার্থী বাছাইয়ের তালিকায় একক নাম থাকা সত্বেও মনোনয়ন বঞ্চিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আলতাজ উদ্দিন। দলীয় মনোনয়ন পরিবর্তন করে আলতাজ উদ্দিনকে পুনরায় নৌকা প্রতিক প্রদানের দাবীতে তার পক্ষে ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের দলীয় নেতাকর্মী ও কয়েক হাজার সমর্থকরা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

মঙ্গলবার বিকেলে মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারে নওগাঁ-চাঁপাইনবাবগঞ্জ সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে ইউনিয়ন আওয়ামীলীগের কয়েক হাজার মানুষ। এরপর সন্ধ্যায় স্থানীয় এক চাতাল প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাজান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাহিদ হোসেন মাস্টার, ইউনিয়ন আ’লীগের আইন বিষয় সম্পাদক নজরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ আলী, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শ্রীকৃষ্ণ কুমার, ৪নং ওয়ার্ডের সভাপতি চান মোহাম্মদ, সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, ৫নং ওয়ার্ড সভাপতি আমজাদ হোসেন, ৬নং ওয়ার্ড সভাপতি সেলিম মন্ডল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, ভারশোঁ ইউনিয়নের মোস্তাফিজুর রহমান সুমন নামে যে ব্যক্তিকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে, তিনি একজন জনবিচ্ছিন্ন ব্যক্তি। এলাকায় তার মোটেও গ্রহণযোগ্যতা নেই। এলাকার উন্নয়নের স্বার্থে ওই প্রার্থীকে পরিবর্তন করে ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আলতাজ উদ্দিনকে মনোনয়ন দেওয়ার দাবি জানান তারা।

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে জেলার মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে আগামী ২৮নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড উপজেলার ১৪ ইউনিয়নে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে। এর মধ্যে উপজেলার ১নং ভারশোঁ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন দলীয় মনোনয়ন পেয়েছেন। দলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ও সমর্থকরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম