1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে দু’দিনব্যাপি ইউআইডি বিষয়ে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মাগুরার শ্রীপুরে দু’দিনব্যাপি ইউআইডি বিষয়ে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

মােঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার

মাগুরার শ্রীপুর সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ১৩ অক্টোবর বুধবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে দু’দিনব্যাপি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের অধীনে সিআরভিএস ব্যবস্থার আলোকে শিক্ষার্থীদের প্রোফাইল ও ডাটাবেজ তৈরি এবং ইউআইডি নম্বর প্রদান সংক্রান্ত বিষয়ে শিক্ষক প্রশিক্ষণের আওতায় উপজেলার ৫০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও কম্পিউটার শিক্ষকসহ মোট ১০০ জন শিক্ষককে তিনটি গ্রুপে বিভক্ত করে এ প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ,বি,এম নকিবুল হাসান, শালিখা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, শৈলকুপা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম শ্রীপুর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান আহমেদ, একাডেমিক সুপারভাইজার মনিরুজ্জামান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুলসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম