1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও'র পূর্ণাঙ্গ কমিটির সম্পাদকীয়রা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র পূর্ণাঙ্গ কমিটির সম্পাদকীয়রা

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১২১ বার

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রতি শ্রদ্ধা ও আনুগত্যশীল নাগরিক হিসেবে মুক্তিযুদ্ধের চেতনা, মূল্যবোধ চর্চার মাধ্যমে ঐতিহ্যগতভাবে সমৃদ্ধ কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষে গঠিত সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র পূর্ণাঙ্গ কমিটির বিভিন্ন সম্পাদকীয় পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়েছে।

সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র প্রধান সমন্বয়ক লেখক, গবেষক ও সাংবাদিক আজাদ মনসুরের এক প্রেসনোটের মাধ্যমে ৪ অক্টোবর কমিটির গুরুত্বপূর্ণ ৬ ( ছয়) সম্পাদকীয় পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদুল আলম (ব্যবসায়ীনেতা ও শিল্পোদ্যোক্তা),গণযোগাযোগ বিষয়ক সম্পাদক সেলিম উদ্দীন ( গণমাধ্যমকর্মী ও সমাজ হিতৈষী), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকলাইন মুশতাক ( সমাজকর্মী ও ধারাভাষ্যকার), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম বিএসসি ( তথ্যপ্রযুক্তিবিদ ও শিক্ষক নেতা), শিক্ষা ও সাহিত্য সম্পাদক ইয়াসীর আরাফার টূটুল ( তরুণ উদ্যোক্তা), তথ্য ও গবেষণা সম্পাদক নুরুল হুদা ( সফটওয়্যার প্রকৌশলী ও সমাজকর্মী)।

সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র বিভিন্ন সম্পাদকীয় পদে নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়ে প্রেসনোটে বলা হয়, নির্বাচিত তরুণ সংগঠকদের সাংগঠিক দক্ষতা, টেকসই নেতৃত্ব ও গতিশীল কর্মক্ষমতায় নাগরিক ফোরাম তার লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম