1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুখী সমৃদ্ধ জাতিগঠন, কর্মসংস্থান ও বাসস্থানের চাহিদা পুরণে নর্দান ভূমিকা রাখবে : সৈয়দ একরামুল হক হারুন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

সুখী সমৃদ্ধ জাতিগঠন, কর্মসংস্থান ও বাসস্থানের চাহিদা পুরণে নর্দান ভূমিকা রাখবে : সৈয়দ একরামুল হক হারুন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৬ বার

নর্দান ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের স্থায়ী ক্যাম্পাসের অফিস উদ্ভোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আজ সকাল ১১টায় অনুষ্ঠিত হয়। উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে অধ্যক্ষ মো: ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী জনাব সৈয়দ একরামুল হক হারুন।
প্রধান অতিথি সৈয়দ একরামুল হক হারুন বলেন- যে জাতি যতবেশি শিক্ষিত সে জাতি ততবেশী উন্নত। শিক্ষা ব্যবস্থার মাধ্যমেই দেশের চালিকাশক্তি গড়ে ওঠে। আর এর কারিগর হচ্ছেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা। সুখী সমৃদ্ধ জাতিগঠন, কর্মসংস্থান ও বাসস্থানের চাহিদা পুরণে নর্দান ভূমিকা রাখবে। নর্দান স্কুলের স্থায়ী ক্যাম্পাসের জন্য কাচপুর মদনপুরের ইডেন রিভারসিটিতে যে জায়গা নিয়েছেন তাদের এ সাহসী উদ্যোগকে আমি স্বাগত জানাই। যেখানে করোনা এই মহামারীতে হাজার হাজার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ সেখানে নর্দান স্কুল তাদের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাচ্ছেন। ধীরে ধীরে নর্দান স্কুল বিশ্বমানের শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে জায়গা করে নিবে ইনশাআল্লাহ। তিনি নর্দান স্কুলের সার্বিক সফলতা কামনা করেন।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন, একসেপ্ট প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান জনাব আবু সাঈদ মজুমদার, ইকরা মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফিরোজ আহমদ, নিউভিশন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ইকরা আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, নর্দান স্কুল অ্যান্ড কলেজের পরিচালক নাজনীন সুলতানা পারুল, কাজল রেখা, সালমা আক্তার, মো: মনিরুজ্জামান, বন্ধন চন্দ্র রায়, দেলোয়ার হোসাইন, মো: সাহিদ হোসাইন ও কে এম সাইফুদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম