1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলায় ব্র্যাকের ক্ষুদ্রঋণের নতুন শাখার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

গুইমারা উপজেলায় ব্র্যাকের ক্ষুদ্রঋণের নতুন শাখার উদ্বোধন

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৪৭ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায়
ব্রাকের নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪অক্টোবর২০২১ইং) সকাল ১১টার দিকে গুইমারা বাজারে আশুতোষ টাওয়ারের তৃতীয় তলায় ব্র্যাকের নতুন শাখা অফিসের উদ্বোধন করেন গুইমারা উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মিজ ঝর্না এিপুরা ও গুইমারা থানার অফিসার ইনচার্জ মো:মিজানুর রহমান।

অনুষ্ঠানে রাঙ্গামাটি ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্হাপক অমিয় দর্শী চাকমা, রাঙ্গামাটি ব্র্যাকের আঞ্চলিক হিসাব ব্যবস্হাপক বিকাশ চন্দ্র দেব, খাগড়াছড়ি ব্র্যাকের মানব সম্পদ কর্মকর্তা সৌরভ চাকমা,রাঙ্গামাটি ব্র্যাকের বিডিইউ সুভাশ কান্তি চাকমা, ব্র্যাকের খাগড়াছড়ি জেলা সমন্বয়ক মো:গোলাম মোস্তফা, ব্র্যাকের এলাকা ব্যবস্হাপক (দাবি) আবু নোমান নাঈম,মাটিরাঙ্গা ব্র্যাকের শাখা ব্যবস্হাপক (দাবি) শ্যামল বিজয় চাকমা, মাটিরাঙ্গা ব্র্যাকের শাখা ব্যবস্হাপক (প্রগতি) সুপ্রিয় বড়ুয়া, ব্র্যাকের গুইমারা শাখা ব্যবস্হাপক মমতা রানী,সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ব্র্যাকে কর্মরত কর্মকর্তা কর্মচারীরা উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন,ব্র্যাক দেশের বে-সরকারি উন্নয়ন সংস্হার মধ্যে অন্যতম পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যাণে ব্র্যাকের স্বাস্হ্য সেবা দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। তারই পাশাপাশি পার্বত্যাঞ্চলের গ্রাম পর্যায় নারীরা সমিতির মাধ্যমে ক্ষুদ্র ঋণ নিয়ে ব্যবসা করে আর্থ-সামাজিক উন্নয়নে গ্রামীন মানুষের জীবন যাএার মান উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছেন ব্র্যাক।
উল্লেখ্য যে এক সময় ব্রাকের অফিস গুইমারাতে ছিল কোন এক অজানা কারনে তা প্রত্যাহার করে নিয়েছিল। আজ আবার নতুন করে অফিস উদ্বোধন করা হলো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম