1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চবি সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরামের কমিটি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

চবি সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরামের কমিটি

লোহাগাড়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৫৪ বার

সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’ এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটিতে এক বছরের জন্য ফোরামের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) ২০১৪-১৫ সেশনের জয় বিশ্বাস এবং ইতিহাস বিভাগ (২০১৫-২০১৬) সেশনের মোহাম্মদ রিয়াদ।

শনিবার (২৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী কমিটির সভাপতি মো. জহিরুল ইসলাম দিপু ও সাধারণ সম্পাদক জুলকার নাইন। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছে তারা।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ নবীনদের নিয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আমরা কাজ করবো। সদস্যদের নিয়ে সংগঠনকে আরও গতিশীল করবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম