1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"ড্রিম শপ লিঃ" ৪ কোটি টাকা আত্মসাৎ কোম্পানির প্রতিষ্ঠাতা পলাতক। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

“ড্রিম শপ লিঃ” ৪ কোটি টাকা আত্মসাৎ কোম্পানির প্রতিষ্ঠাতা পলাতক।

রায়পুরের হায়দারগঞ্জ বাজারে গড়ে উঠেছে ই-কমার্স নামে “ড্রিম শপ লিঃ” ৪ কোটি টাকা আত্মসাৎ কোম্পানির প্রতিষ্ঠাতা পলাতক।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৩১ বার

সম্প্রতি বাংলাদেশের বেশ কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠানের মালিক ও শীর্ষস্থানীয় কর্মকর্তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।
দেশের বিভিন্ন যায়গা থেকে ই-কমার্সের নামে প্রতারণায় এখন পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ৪০ জন। প্রতারণার খোজ মিলেছে ছোট বড় মিলে অনেক প্রতিষ্ঠান।

তেমনি ড্রিম শপ নামে আরেকটি ই-কমার্স প্রতিষ্ঠান গড়ে উঠেছে লক্ষ্মীপুর রায়পুরের হায়দারগঞ্জ বাজারে।

জানা যায়, আহমেদ জুয়েল ও ইমরান হোসেন ফারাবি মানুষের কে দ্বিগুণ লাভের আশায় লোভ দেখিয়ে প্রতারণা করে প্রায় ৪০০ গ্রাহকের কাছ থেকে প্রায় ৪ থেকে ৫ কোটি টাকা হাতিয়ে নেয়।

ইমরান ও জুয়েল এর বাসস্থান এক জায়গায় এরা দুইজন একই স্থানে জন্মগ্রহণ করে পাশাপাশি এলাকা। দুইজনের চিন্তাধারা ও দুজনের পরিকল্পনা করেই মাঠে নামে।

ইমরান একজন জামাত-শিবির শিবিরের কর্মী হয়ে মানুষকে আশ্বাস দেখিয়ে মানুষকে অনেক ভাবে ফাঁদে ফেলে। যার কাছে গত তিন মাস আগে এক টাকাও ছিল না, আজ তিনি লক্ষ কোটি টাকার মালিক।

জানা যায়, তিন মাস আগেও বন্ধুদের কাছ থেকে টাকা ধার নিয়ে চলা ইমরান তার কাছে এখন লক্ষ কোটি টাকা। গ্রামের বাড়িতে সে দু তালা বিল্ডিং করে এক মাসের ভিতরে এবং ৫ লক্ষ টাকা দিয়ে আর১.৫ আর১.৫ মডেলের মোটরসাইকেল কিনে। যে কিনা ৩ মাস আগেও নুন আনতে পান্তা পুরায় আবস্তা ছিলো।

এক ধরনের গল্প আছে কিছু চোর আছে যারা চুরি করে পরে কিন্তু জনগণের সাথে জনগণ সেজে চোরকে ধাওয়া করে চোর চোর বলে। ইমরানের পরিস্থিতিতে অবস্থা দাঁড়িয়েছে এইরকম, নিজে অপরাধী হয়েও সব অপরাধ আহমেদ জুয়েক কে দিচ্ছে, অথচও জুয়েল কোম্পানির মালিক হলেও ইমরান ছিলো কোম্পানির মার্কেটিং এ, সে কোম্পানিকে সাধারণ জনগণের কাছে তুলে ধরে এবং প্রতারণার ফাঁদে ফেলে। যা থেকে সে গ্রামে ২ তালা বাড়ি এবং পাঁচ লক্ষ টাকার আর১.৫ এর মালিক।

মার্কেটিং এর সময় জুয়েল ও ইমরান গ্রাহকদের কাছ থেকে টাকা নিয়ে তাদের হাতে চেক দেয় এই কথা বলে যে টাকা বা পুঁজি না উঠলে চেক দিয়ে মামলা করবেন আমাদের নামে।

বর্তমানে আহমেদ জুয়েল পলাতক আছেন, তিনি হায়দরগঞ্জের প্রতিষ্ঠিত ব্যবসায়ী পরিচয় দিয়ে এবং বিভিন্ন জায়গায় অফিস ও ব্যবসায় প্রতিষ্ঠান দেখিয়ে, সাধারণ জনগণের কাছ থেকে দ্বিগুন লাভের প্রতিশ্রুতি দিয়ে কোটি টাকা (আনুমানিক চার কোটি টাকা) প্রতারণা করে আত্মগােপন করে। এই অর্থ প্রতারণার সাথে ইমরান ও জুয়েল সহ জুয়েলের পরিবারের সকল সদস্য জড়িত। এদের শাস্তির আবেদন করেন ভুক্তভুগী সাধারণ জনগণ।

নাম না বলতে ইচ্ছুক এ ভুক্তভুগী ক্ষোভ প্রকাশ করেন, আমরা এই দুই প্রতারক এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই এদেরকে ফাঁসিতে ঝুলানো হোক এরা সাধারণ মানুষকে অনেক প্রতারণা করে ঠকিয়েছে এদেরকে শাস্তি দেয়া হোক, আমাদের কষ্টের টাকা ফিরিয়ে দেয়া হোক, আমি সহ এখানে হাজার মানুষ প্রতারিত হয়েছে। আল্লাহ তাদের মাফ করবে না আমরা ওদেরকে ছেড়ে দেবো না ইনশাআল্লাহ আমরা সবাই মাঠে নেমেছি আমরা সবাই খুব শিগ্রই মানব্বন্ধন করবো এবং মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

গোপন সুত্রে জানা যায়, টাকা দিয়ে ইমরান বাড়ি-গাড়ি সবকিছু করে এবং তার ভাই মাওলানা মোঃ বিল্লাল হোসেন কে মেম্বার পদপ্রার্থী নির্বাচনে দাঁড় করিয়ে দেয়।

জনগণের দাবী ই-কমার্স নামে অর্থ প্রতারণা করায় ইমরান ও জুয়েল সহ জুয়েলের পরিবারের সকল সদস্যকে শাস্তির ব্যাবস্থা করে দ্রুত আইনের আওতায় আনতে হবে, এবং সাধারণ জনগণ এর টাকা ফিরিয়ে দিতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম