1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"মারে আল্লাহ রাখে কে?" খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে হাসিনা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

“মারে আল্লাহ রাখে কে?” খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে হাসিনা

পিনাকী ভট্টাচার্য |
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৪৪ বার

“মারে আল্লাহ রাখে কে?” খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে হাসিনা

তার মানে খালেদা জিয়া চিকিৎসা না পেয়ে মারা যাবেন এই পরিকল্পনা হাসিনার আর ইন্টারেস্টিং বিষয় হচ্ছে, খালেদা জিয়ার মৃত্যুর দায় তিনি আল্লাহর উপরে দিবেন।

এখন যদি শেখ মুজিবের মৃত্যু প্রসঙ্গে কেউ বলে, মারে আল্লাহ রাখে কে? তাহলে তার জবাব কি হাসিনার কাছে থাকে? নিজেকে অরক্ষিত রেখে প্রতিপক্ষের বিরুদ্ধে কৃপান তুললে এই অবস্থাই হয়।

বাংলাদেশের বেশীরভাগ মানুষই এটা সর্বান্তকরণে বিশ্বাস করে, বাচা মরা এটা আল্লাহর হাতে। এটা শরীরী মৃত্যু। আমরা চাই বা না চাই খালেদা জিয়ার একদিন শরীরী মৃত্যু হবে, আমরা কেউই ঠেকাতে পারবোনা। কিন্তু খালেদা জিয়া প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বেচে থাকবেন সন্মান আর শ্রদ্ধায়।

শেখ হাসিনা আপনি দীর্ঘজীবি হোন। আপনার দীর্ঘজীবনের সাথে সাথে আপনার প্রতিহিংসার উৎকট দুর্গন্ধও দীর্ঘজীবী হবে। সেদিন বুঝবেন বেচে থাকাটাও কতো যন্ত্রণার। সেদিন বুঝবেন অকালপ্রয়াত খালেদা জিয়া কত ভাগ্যবতী ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম