1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন এর ফ্যামিলি ফেস্টিভ্যাল ও সাইটসিং ট্রিপ ২০২১ সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন এর ফ্যামিলি ফেস্টিভ্যাল ও সাইটসিং ট্রিপ ২০২১ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৫৪ বার

“There is no greater education then travel”
অত্যন্ত আনন্দচিত্তে জানানো যাচ্ছে যে, প্রতিবার এর ন্যায় এবারও ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজ পড়ুয়া সন্দ্বীপের শিক্ষার্থীদের প্রাণের সংগঠন সন্দ্বীপ স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজ “পরিবার উৎসব” তথা বার্ষিক শিক্ষা সফর’২১ গত ২৬ নভেম্বর শুক্রবার সভাপতি বাকের হোসাইন কাউছার ও সম্পাদক আব্দুল্লাহ আল ফাহাদ এর নেতৃত্বে সফলভাবে সম্পন্ন হয়েছে।
এবারের ট্যুরের স্পট ছিলো প্রকৃতির সৌন্দর্যের রাজকণ্যা কাপ্তাই।

এবারের ট্যুরে উপস্থিত থেকে প্রাণবন্ত করেছেন এসোসিয়েশন এর প্রতিষ্ঠাকালীন আহবায়ক ইকবাল ইবনে মালেক, মেহেদী হাসান জনি (সভাপতি ১৬),তৌরাত হোসাইন রাফি (সম্পাদক ১৭) মাসুদুর রহমান (সভাপতি ১৮), আতিকুর রহমান (সম্পাদক ২০), লায়ন আমজাদ হোসাইন, লায়ন মেহেদী হাসান, মামুন হোসাইন (ড্রিম বাংলা) সহ চট্টগ্রাম কলেজের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীবৃন্দ।
ট্যুর প্রোগ্রাম চেয়ারম্যান মুহাম্মদ জাহেদ উদ্দিন, সেক্রেটারি সাঈদ আফ্রিদি শিশির, ট্রেজারার মোবারক হোসাইন
ট্যুর ইভেন্টকে অন্ধের হাঁড়ি ভাঙা,ঝুড়িতে বল নিক্ষেপ ও আকর্ষণীয় র‍্যাফেল ড্র দিয়ে সাজিয়েছেন।
অন্ধের হাঁড়ি ভাঙায় যথাক্রমে ১ম,২য় ও ৩য় হয়েছেন -এম আর আতিক,শামিম উদ্দিন সজিব,মাসুদুর রহমান।
ঝুড়িতে বল নিক্ষেপে যথাক্রম ১ম, ২য়,৩য় হয়েছেন অন্তর,মামুন ও উমর ফারুক মিশন।
আকর্ষণীয় র‍্যাফেল ড্র তে যথাক্রমে ১ম,২য়,৩য়,৪র্থ,৫ম,৬ষ্ট,৭ম,৮ম,৯ম, ও ১০ হয়েছেন মাসুদুর রহমান, মেহেদী হাসান,বান্নাহ,সৈকত,শিশির,অন্তর,সজিব,আশিক,মামুন ও আফ্রিদী।

ট্যুর বাস সকাল ৮টাই হালিশহর বাসস্ট্যান্ড থেকে যাত্রা শুরু করে ১১টাই কাপ্তাই নেভি ক্যাম্প পৌঁছায় সেখানে বিভিন্ন ইভেন্ট ও ঘুরাফিরা শেষে বোটে করে বেরাইন্না লেক পৌঁছায় এবং সেখানে নামাজ, লাঞ্চ এবং পুরষ্কার বিতরণ শেষে আসরের নামাজ পড়ে কাপ্তাই জেটি ঘাটের উদ্দেশ্যে যাত্রা করে।সেখান থেকে মাগরিবের নামাজ শেষ করে গন্তব্য হালিশরে পৌঁছায় রাত ৮টাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম