1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হোমনা ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী মনিরুজ্জামান প্রচারনায় ব্যস্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

হোমনা ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী মনিরুজ্জামান প্রচারনায় ব্যস্ত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২৫২ বার

কুমিল্লা তিতাস উপজেলার ৮নং ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি একেএম মনিরুজ্জামান প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। তিনি সকাল থেকে রাত পর্যন্ত দলমত নির্বিশেষে সকল শ্রেণীর ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং নৌকা মার্কার লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করছে।

বুধবার সরেজমিনে দেখা যায়, ইউনিয়নের ফুজুরকান্দি গ্রামের চায়ের দোকান, অলি-গলি ও প্রত্যেকটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশলবিনীময় করেন এবং নৌকা মার্কা ভোট চান। এসময় ঐ এলাকার মানুষও একেএম মনিরুজ্জামানকে বিনয়ের সাথে ভোট প্রদানে আশ্বাস দেন।

এসময় স্থায়ীয়রা বলেন, মনিরুজ্জামান একজন শিক্ষককের সন্তান এবং শিক্ষিত ছেলে৷ ছোট বেলা থেকে আওয়ামী লীগ করে আসছে এবং এলাকায় উন্নয়নও করেছে। এমন একজন জনপ্রতিনিধি ঘারমোড়া ইউনিয়ন পরিষদে অতিপ্রয়োজন ছিলো। জননেত্রী শেখ হাসিনা তেমনি একজন মানুষকে নৌকার মাঝি উপহার দিয়েছে। আমরা সকলে আগামী ২৮ নভেম্বর ভোট দিয়ে নৌকাকে বিজয় করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম