1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় মোহাম্মদ আলী'কে পুনরায় মেম্বার নির্বাচিত করতে এবারেও জোট এলাকাবাসীর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

আশুলিয়ায় মোহাম্মদ আলী’কে পুনরায় মেম্বার নির্বাচিত করতে এবারেও জোট এলাকাবাসীর

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৩৩ বার

দেশের বর্তমান স্হানীয় সরকার নির্বাচনে শতস্ফুর্তভাবে অনুস্ঠিত হচ্ছে যার সুবাদে জনগনের আস্হা ফিরে এসেছে উৎসবমূখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন তার পছন্দের প্রার্থীকে। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১ নং ওয়ার্ড ইউপি মেম্বার মোহাম্মদ আলী সরকারকে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হিসেবে দেখতে চায় ১ নং ওয়ার্ডের বাসিন্দারা ।

শনিবার (২৮নভেম্বর) আশুলিয়ার কাঠগরায় এক নির্বাচনী উঠান বৈঠক অনুস্ঠিত হয়, এসময় আশুলিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সর্বস্তরের গন্য মান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে সম্পন্ন করেছেন এলাকাবাসী । উক্ত উঠান বৈঠকটি নির্বাচনী জনসভায় রুপ নেয়,উপস্থিত এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন,মোহাম্মদ আলী সরকার একজন আদর্শবান বিনয়ী সু -শিক্ষিত ও নম্র ভদ্র চরিত্রের অধিকারী ও নিঃস্বার্থক সমাজসেবক।

মোহাম্মদ আলী সরকার এমন একজন মানুষ যিনি সর্বদা জনগণের মঙ্গল কামনা করেন,ও জনগণের উপকার করার চেষ্টা করেন,কিছু ক্ষেত্রে উপকার করতে না পারলেও অন্তত তিনি কারো ক্ষতি করেননা। তাকে আমরা আমাদের বিপদে আপদে সবসময় পাশে পাই ।

আমাদের এলাকার ইউপি মেম্বার হিসেবে মোহাম্মদ আলী সরকারকে দ্বিতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হিসেবে দেখতে চাই।

মেম্বার মোহাম্মদ আলী সরকার বলেন,জনশক্তি সর্বসেরা শক্তি,আপনারা আমার শক্তির উৎসাহ পরমাত্মীয়,আপনাদের বাহিরে আমি নই,আমি যদি যোগ্য হয়ে থাকি আমাকে দ্বিতীয় বারের মত আপনাদের সেবা করার সুযোগ দিন। তিনি আরও বলেন, আমার মা নেই, ভাই নেই, বাবা নেই আপনারা ই আমার বাবা,আপনারাই আমার মা,আপনারাই আমার ভাই, আমি আপনাদেরই মোহাম্মদ আলী সরকার আমি দির্ঘ চারটি বছর আপনাদের সুখে দুঃখে শান্তিতে পাশে দারানোর চেস্টা চলারি পথে যদি কোনো ভুল ত্রুটি হয়ে থাকে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন, আবারও আমাকে সুযোগ দিয়ে আপনাদের পাশে থাকতে আপনার মুল্যবান ভোটটি আমাকে প্রদান করুন, আমি আপনাদেরই মোহাম্মদ আলী সরকার আপনাদের সুখে দুঃখের সাথী হয়ে পাশে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম