1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে করোনার টিকা নিয়ে আনন্দিত এলাকাবাসী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

রাঙ্গাবালীতে করোনার টিকা নিয়ে আনন্দিত এলাকাবাসী

মাহমুদুল হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৫৩ বার

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ১৫০০ করোনা ভাইরাসের টিকা দেয়া হয়েছে। টিকা নেওয়ার পরে উচ্ছ¡সিত এলাকাবাসী তারা টিকা নেওয়ার সুযোগ পাওয়ায় নিজেদেরকে সৌভাগ্যবান মনে করেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, সোমবার উপজেলার মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক তলা ভবনের একটি কক্ষে স্পেশাল ক্যাম্প করে গণ টিকা দেয়া হয়। টিকা দেওয়ার পর কারও কোন পার্শ্বপ্রতিক্রিয়া হয় কি না, তা পর্যবেক্ষণের জন্য পাশের একটি কক্ষে তাদেরকে বিশ্রামের জন্য রাখা হয়। এবং সেখানে পর্যবেক্ষণের দায়িত্ব পালন করেন, গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলা সাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম সহ কয়েকজন সাস্থ্য কর্মীরা।
টিকা নিয়ে যাওয়ার সময় অনেকের সাথে কথা হলে তারা বলেন, এভাবে আমরা এলাকায় করোনা ভাইরাসের টিকা নিতে পারবো তা কখনোই চিন্তা করতে পারিনি তা সম্ভব হয়েছে আমাদের নেত্রী সেখ হাসিনার কারোনেই এই টিকা দিতেপারছি। তারা আরো বলেন টিকা নেওয়ার পর অনেক সময় ধরে স্কুলের একটি কক্ষে বিশ্রাম নিয়েছি আমাদের কোন সমস্যা হয়নি।
উপজেলা সাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, আমাদের টিকা দেয়ার কথা ছিল ১০০০ সেখানে মানুষে টিকা নেওয়ার আগ্রহ দেখে আমরা টিকা দিয়েছি ১৫০০শ রাঙ্গাবালী উপজেলার জন্য আমরা প্রতি সপ্তাহে একটি করে স্পেশাল ক্যাম্প করবো যারা টিকা নিতে পারেনি তারা পরর্বীতে টিকা নিতে পরবে। ইনশাআল্লাহ কোন পার্শ্বপ্রতিক্রিয়া হয় নাই আজকে আমরা ১৫০০শ জনকে টিকা দেওয়ার কাজ সম্পন্ন করলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম