1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নূরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রামের চেয়ারম্যান হলেন আল্লামা ইয়াহইয়া - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

নূরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রামের চেয়ারম্যান হলেন আল্লামা ইয়াহইয়া

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২৪৪ বার

নূরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম এর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন- দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া।

আজ রবিবার (২১ শে নভেম্বর) বিকেলে হাটহাজারীস্থ বোর্ডের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে আমেলার বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানানো হয়।

সদ্যমৃত আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর মৃত্যুতে তাঁর শূন্য পদে হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা ইয়াহইয়াকে চেয়ারম্যান নিযুক্ত করা হলো। এছাড়াও মেখল হামিয়ুচ্ছুন্নাহ মাদরাসার পরিচালক আল্লামা উসমান ফয়েজীকে সহ সভাপতি ও প্রধান অডিটর এবং ফতেপুর মাদরাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসানকে সহ সভাপতি মনোনীত করা হয়।

বৈঠকের শুরুতে মরহুম চেয়ারম্যানদ্বয় শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর রুহের মাগফেরাত কামনা করা হয়।

মিটিংয়ে এসময় উপস্থিত ছিলেন- বোর্ডের মহাসচিব মুফতি জসিম উদ্দিন, আল্লামা উসমান ফয়েজী, মুফতী মোহাম্মদ আলী কাসেমী, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা জমির উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য : আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. গত ১৯ আগস্ট এর মৃত্যুতে এই পদটি শূন্য হয়। এর আগে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. আমৃত্যু চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম