1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আন্ত:উপজেলা অনুর্ধ-১৬ ফুটবল লীগ আজকের খেলায় হাটহাজারীর জয় - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

আন্ত:উপজেলা অনুর্ধ-১৬ ফুটবল লীগ আজকের খেলায় হাটহাজারীর জয়

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫ বার

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্ত:উপজেলা অনুর্ধ-১৬ ফুটবল লীগ আজ অনুষ্ঠিত খেলায় হাটহাজারী উপজেলা ৪-১ গোলে রাঙ্গুনিয়া উপজেলাকে হারিয়ে পুর্ন ৩ পয়েন্ট অর্জন করেছে।
একাই ৩ গোল করে সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার গ্রহণ করেছেন খেলোয়াড় মো. ফয়সাল।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শাহিদুল আলম এবং সাধারণ সম্পাদক ও পৌর সহায়ক সদস্য মো. জাফর হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা দলের সকল খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম