1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনগনের দাবী না মানলে ভোট চোর সরকার কে কঠোর আন্দোলনের মাধ্যমে পতন ঘটানোর হুশিয়ারি দেন বিএনপির সমাবেশে..... টুকু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

জনগনের দাবী না মানলে ভোট চোর সরকার কে কঠোর আন্দোলনের মাধ্যমে পতন ঘটানোর হুশিয়ারি দেন বিএনপির সমাবেশে….. টুকু

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৪২ বার

বেগম খালেদা জিয়া’র মুক্তি ও সু চিকিৎসার দাবিতে লালমনিরহাটে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার ২৮ ডিসেম্বর
দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। লালমনিরহাট জেলা বিএনপির আয়োজনে, সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিনটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

এসময় বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, বিএনপির রংপুর বিভাগিয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, জাতীয়তাবাদী ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সাইফ মাহমুদ জুয়েল।

সকাল থেকে জেলা ও অন্য জেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে শুরু করে। একটি মিছিল সভাস্থলে আসার সময় মিশন মোড়ে পুলিশের বাধার সম্মুখীন হয়। পরে খণ্ড খণ্ড মিছিল আসলে জনসমুদ্রে পরিণত হয় লালমনিরহাট জেলা বিএনপির জনসভা।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে বক্তারা সরকারের নানা সমালোচনা করেন, বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্তি ও অবিলম্বে তার সুচিকিৎসা নিশ্চিত করার দাবী জানান।
সমাবেশে প্রধান অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিনটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, জনগণের দাবী না মানলে কঠোর আন্দোলনের মাধ্যমে ভোট চোর সারকার পতনের কঠোর হুশিয়ারি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম