1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীর পবা প্রেসক্লাবের সভাপতি নাজমুল সম্পাদক দুলাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

রাজশাহীর পবা প্রেসক্লাবের সভাপতি নাজমুল সম্পাদক দুলাল

মঈন উদ্দীন:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ বার

রাজশাহীর পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সরকার দুলাল মাহবুব নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পবা উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি প্রবীণ সাংবাদিক মো. জিল্লুর রহমান। বিভিন্ন বিষয়ে বিশদ আলোচনা শেষে নির্বাচনের কাজ শুরু হয়। প্রেসক্লাবের উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সরকার দুলাল মাহবুবকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

নতুন কমিটি সদস্যরা হলেন সহসভাপতি পদে মো. জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেসবাউল আলম দিনার, কোষাধ্যক্ষ অসিত কুমার সাহা, দপ্তর সম্পাদক জিয়াউল কবির স্বপন, নির্বাহী সদস্য সোহেল মাহবুব ও মো. মঈন উদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম