1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বগুড়ার গাবতলী নশিপুর (বাগবাড়ী) ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী গামার গণজোয়ার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

বগুড়ার গাবতলী নশিপুর (বাগবাড়ী) ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী গামার গণজোয়ার

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৮ বার

বগুড়া জেলার গাবতলী উপজেলার ৯নং নশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জোবাইদুর রহমান গামা তথা চশমা মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে পুরো নশিপুর ইউনিয়নে।

দেশের পঞ্চম ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নশিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে আলোচনা সভা সহ সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা ও গণসংযোগ করে যাচ্ছেন নশিপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক নশিপুর ইউনিয়নের বিএনপির মনোনীত চশমা মার্কার চেয়ারম্যান পদ প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জোবাইদুর রহমান গামা।

সরেজমিনে নশিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে জানা যায়, আসন্ন নশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জোবাইদুর রহমান গামা’কে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা তাকে নতুন প্রজন্মের আদর্শবান-যোগ্য ও সৎ-প্রার্থী হিসাবে মনে করছেন।

আসন্ন ৫ জানুয়ারী’ রোজ বুধবার বগুড়া গাবতলী উপজেলার ৯নং নশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। দলীয় মনোনীত প্রার্থী ১জন (আ’লীগ) আবুল কালাম আজাদ (নৌকা)। বাকী ৭ জন স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জোবাইদুর রহমান তালুকদার গামা ( চশমা ), ইঞ্জিনিয়ার রাজ্জাকুল আমিন তালুকদার রোকন (টেলিফোন), আব্বাস আলী প্রামানিক ( মটর সাইকেল), এ্যাডভোকেট ছানাউল্লাহ (ঘোড়া), জিয়াউর রহমান তালুকদার টুটুল ( আনারস), মর্জিনা খাতুন (টেবিল ফ্যান) ও ছাইদুল ইসলাম মন্ডল ( অটো রিক্সা ), এলাকাবাসীরা বলেন, রাজ্জাকুল আমিন রোকন তালুকদার এবারে টেলিফোন প্রতীক নিয়ে নির্বাচন করলেও গত নির্বাচনে ধানের শীষ নিয়ে মিন্টু চেয়ারম্যান এর কাছে প্রায় ৮শত ভোটে হেরে গিয়েছিলো তবে সেই মিন্টু চেয়ারম্যান এবার নির্বাচনে দাড়ালে বিপুল ভোটে হেরে যাওয়ার ভয়ে এবং বিএনপির প্রার্থীকে হারানোর জন্য রোকন তালুকদারের টেলিফোন মার্কার কর্মী হয়ে কাজ করছেন তিনি । আলহাজ্ব মোঃ জোবাইদুর রহমান গামা গত নির্বাচনে অংশ গ্রহণ করেননি দলীয় প্রার্থী থাকার কারনে তবে এবার তিনি বিএনপির সাপোর্টে চশমা মার্কায় নির্বাচন করছেন । আব্বাস আলী প্রামাণিক গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করে প্রায় ১ হাজার ২শত ভোট পেয়ে পরাজিত হলেও এবারে নৌকা প্রতিক না পাওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়ছেন,এডভোকেট সানাউল্লাহ ঘোড়া প্রতীক, আবুল কালাম আজাদ সাবেক নশিপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক হিসেবে ছিলেন বর্তমানে তিনি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন।
বিএনপির মনোনীত চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জোবাইদুর রহমান গামা ইউনিয়নবাসীর উদ্দেশ্য বলেন, জনগনের মৌলিক অধিকার বাস্তবায়নে উন্নয়নের প্রতীক বিএনপির মনোনীত চশমা মার্কায় ভোট দিন। মানুষ এখন উন্নয়ন চায়, পরিবর্তন চায়। পরিবর্তনের মার্কা চশমা মার্কা।

তিনি আরোও বলেন, সকল মানুষের জীবনমান উন্নয়ন সহ রাস্তাঘাট, যাতায়াত ব্যবস্থা, ও অর্থনৈতিক উন্নয়ন করে নশিপুর ইউনিয়ন’কে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলা হবে। তাই বিএনপির সকল সমর্থক ও নেতাকর্মীদেরকে এবং দলমত নির্বিশেষে আগামী ৫ই জানুয়ারি চশমা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, কখনো স্বার্থের দিকে তাকাইনি ইউনিয়নে বিএনপির সমর্থক নেতাকর্মী ও সকল মানুষের দুঃখের সময় পাশে দাঁড়াবার চেষ্টা করছি।

করোনাকালীন সময়ে মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগীতা করার চেষ্টা করেছি। কর্মহীন-অসহায়দের মাঝে খাদ্য-অর্থ পৌঁছে দিয়েছি এবং শিক্ষা প্রতিষ্ঠান- ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও উন্নয়নে নিজের অগ্রযাত্রা অব্যাহত রেখেছি, ভবিষ্যতেও অব্যাহত থাকবে। বিএনপির সকল কর্মসূচিতে নেতৃত্ব দিয়ে তা পালন করার চেষ্টা করছি। আওয়ামী লীগ সরকারের আমলে অসংখ্য হামলা মামলার শিকার হয়ে অনেকবার কারাকারে বন্দী ছিলাম।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মভূমি বগুড়া জেলার গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামে তার জন্ম। বিএনপির জন্ম লগ্ন থেকে এ ইউনিয়নে ৯৮% লোক বিএনপির সমর্থক তাই এ ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিএনপির মনোনীত চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমাকে বিপুল ভোটে বিজয়ী করে বিএনপির এ ইতিহাস অটুট রাখার জন্য সকলের প্রতি আহবান করছি। আমাকে মানে বিএনপির মনোনীত চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আমাকে হারনোর জন্য নশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এর নেতৃত্বে তিনজন চেয়ারম্যান প্রার্থী উঠে পরে লেগেছে। আপনারা তাদের প্রতিহত করুন চশমা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে তাদের উপযুক্ত জবাব দিন। এ বিষয়ে বগুড়া জেলা বিএনপির একাধিক সুত্রে জানা যায় বিএনপি স্হানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন না করলেও কিছু কিছু ইউনিয়নে দলীয় কাউকে স্বতন্ত্র প্রার্থী দিয়ে তার পক্ষে মাঠে নেমেছেন নেতা কর্মীরা তারই অংশ হিসেবে নশিপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির প্রার্থী হিসেবে নশিপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ জোবাইদুর রহমান গামাকেই দেওয়া হয়েছে এবং বিএনপিসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার হয়ে ভোট খেলছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম