1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিনেরপোতায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাসাসের প্রতিবাদ সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

বিনেরপোতায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাসাসের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ১৬৭ বার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে র‌্যালি ও প্রতিবাদ সভা করেছে সাতক্ষীরা জেলা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকাল ৪ টায় সাতক্ষীরার বিনেরপোতা বাজার প্রাঙ্গণে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা জাসাসের আহবায়ক মোঃ সালাউদ্দিন লিটন। তিনি বলেন, বর্তমান সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দী রেখেই ক্ষ্যন্ত থাকেনি। বরং প্রধান বিরোধী দল বিএনপির নেতাকর্মীদের গুম-খুনের মাধ্যমে একটি ভীতিকর নৈরাজ্যময় পরিস্থিতি তৈরি করেছে। কিন্তু সেদিন বেশি দূরে নয়, এই সরকার গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে এবং তাদের ক্ষমতা ছাড়তেই হবে। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সুচিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানান।

তা না হলে সাতক্ষীরা থেকেই খালেদা জিয়ার মুক্তির জন্য দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। সংগঠনের সদস্য সচিব মোঃ ফারুক হোসেনের সঞ্চালনায় যুগ্ম আহবায়ক এ্যাড. এবিএম আনিসুজ্জামান, হাফিজুর রহমান, আকছেদ আলী শেখ, বিল্লাল হোসেন, রবিউল ইসলাম, শরিফুল ইসলাম সহ জেলা জাসাসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম