1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ১৬৪ বার

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে চাচা ইমরান (২৫) ও ভাতিজা আব্দুল্লাহ্ বিন নাঈম (৬) এর প্রাণ ঝড়ে গেছে সড়ক দূর্ঘটনায়।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশু নাঈম চাচার সঙ্গে মোটর সাইকেল যোগে বাড়ী থেকে স্কুলে যাচ্ছিল। হাতীবান্ধা আরডিআরএস অফিস সংলগ্ন এলাকায় ঢাকা-বুড়িমারী মহাসড়কে অপর দিক থেকে ছেড়ে আসা ট্রাক সজরে থাক্কা দিলে ঘটনাস্থলে শিশু শিক্ষার্থী নাঈম মারা যায়। চাচা ইমরানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার বেগতিক দেখে ইমরানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসারত অবস্থায় দুপুরে সেখানে ইমরান মারা যায়। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে। সে স্থানীয় ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থী। পুলিশ ট্রাকের চালক বাবুকে আটক করেছে।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। উল্লেখ যে, দীর্ঘ দিন থেকে মহাসড়কের ২ ধারে অবৈধ দখল করে বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় রাস্তা ক্রসিং জটিলতায় ওই উপজেলায় সড়ক দূঘটনা প্রায় ঘটছে বলে স্হানীয়দের অভিযোগ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম