1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৪ বার

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে চাচা ইমরান (২৫) ও ভাতিজা আব্দুল্লাহ্ বিন নাঈম (৬) এর প্রাণ ঝড়ে গেছে সড়ক দূর্ঘটনায়।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশু নাঈম চাচার সঙ্গে মোটর সাইকেল যোগে বাড়ী থেকে স্কুলে যাচ্ছিল। হাতীবান্ধা আরডিআরএস অফিস সংলগ্ন এলাকায় ঢাকা-বুড়িমারী মহাসড়কে অপর দিক থেকে ছেড়ে আসা ট্রাক সজরে থাক্কা দিলে ঘটনাস্থলে শিশু শিক্ষার্থী নাঈম মারা যায়। চাচা ইমরানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার বেগতিক দেখে ইমরানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসারত অবস্থায় দুপুরে সেখানে ইমরান মারা যায়। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে। সে স্থানীয় ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থী। পুলিশ ট্রাকের চালক বাবুকে আটক করেছে।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। উল্লেখ যে, দীর্ঘ দিন থেকে মহাসড়কের ২ ধারে অবৈধ দখল করে বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় রাস্তা ক্রসিং জটিলতায় ওই উপজেলায় সড়ক দূঘটনা প্রায় ঘটছে বলে স্হানীয়দের অভিযোগ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম