1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৬৩ বার

নিরাপদ সড়কের দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছে মিলন বাজার এলাকাবাসী।

মানববন্ধনে বক্তাগন অভিযোগ করে বলেন, হাইওয়ে পুলিশ গাড়ীর এবং চালকের কাগজ না দেখে শুধু চালকদের কাছে টাকা নেয়। পথ যেন না হয় মৃত্যুর, পথ যেন হয় শান্তির, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে হাতীবান্ধা উপজেলার মিলন বাজারে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এলাকাবাসীর আয়োজনে মহাসড়কের মাঝখানে দাড়িয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় লোকজন। এসময় সড়কের ২ পাশে শতাধিক গাড়ী আটকা পড়ে যানজট সৃষ্টি হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,লিটন,জি এম শুভ,মান্নান হোসেন,মশিউর রহমান ও আমিরুল হক বাবু প্রমুখ। বক্তাগন অভিযোগ করে বলেন হাইওয়ে পুলিশ গাড়ীর এবং চালকের কাগজ না দেখে টাকার ধান্দা করে। ধান্দাবাজি বাদ দিয়ে জনগণের জানমাল রক্ষার্থে নিরাপদ সড়কের ব্যবস্থা করতে হবে।

উল্লেখ্য বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে এক সড়ক দূরঘটনায় চাচা ভাতিজার মৃত্যু হয় তারই প্রতিবাদে এ মানববন্ধন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম