1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালীগঞ্জে ৩ হাজার টাকার জন্য ইউপি সদস্যের নির্যাতনে যুবকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

কালীগঞ্জে ৩ হাজার টাকার জন্য ইউপি সদস্যের নির্যাতনে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৭২ বার
ঘাতক মেম্বার মোজাম্মেল হক।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৩ হাজার টাকার জন্য ৩ দিন বাড়িতে আটকে রেখে নবনির্বাচিত ইউপি সদস্য মোজাম্মেল হকের অমানুষিক নির্যাতনে আনোয়ারুল ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
বুধবার ১২ জানুয়ারী সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু ঘটে। থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ওই উপজেলার চলবলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মোজ্জাম্মেল হক, তার ছোটভাই মোশারফ হক ভুট্টু ও পুত্র সুজন পার্শ্ববর্তী আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের মজিবরের পুত্র আনোয়ারুল ইসলামকে বাড়িতে ডেকে এনে আটকে রাখে। তাকে উদ্ধার করতে একই গ্রামের কুদ্দুসের পুত্র রোকনুজ্জামান গেলে তাকেও আটকে রাখে। মাত্র ৩ হাজর টাকার জন্য ওই ২ জনের ওপর চলে ৩দিন ধরে পৈশাচিক নির্যাতন এবং তার ডানহাতের বৃদ্ধাঙ্গুলের অর্ধেক কেটে ফেলে।

তাদের উদ্ধারে স্বজনরা ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চায়। কালীগঞ্জ থানা পুলিশের এসআই জহুরুল হক মেম্বারের বাড়িতে গত ৫ জানুয়ারি বুধবার তল্লাশি চালায়। এসময় ইউপি সদস্য মোজ্জাম্মেল হককে জিজ্ঞাসাবাদ করে। তিনি তাদের অপহরণের কথা অস্বীকার করে এড়িয়ে যায়। পুলিশ থানায় ফিরে এলে গোপন আস্তানায় আটক ২ জনের ওপর অত্যাচারের মাত্রা কয়েক গুণ বেড়ে যায়। পরে বিষয়টি স্বজনরা পুনরায় ৬ জানুয়ারি বৃহস্পতিবার জানালে ওই দিনেই পুলিশ ইউপি সদস্যের বাড়িতে তল্লাশি চালিয়ে তাদের ২জনকে উদ্ধার করে। আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।কিন্তু বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আনোয়ারুলের মৃত্যু ঘটে।
চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গোলাম রসূল জানান,এ পর্যন্ত পুলিশ ২জনকে আটক করেছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। এমন অমানবিক ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম