1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দনাইশে ৩০০ পিস ইয়াবাসহ আটক ০১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

চন্দনাইশে ৩০০ পিস ইয়াবাসহ আটক ০১

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ এস.এম.জাকির।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৭০ বার

চট্টগ্রাম চন্দনাইশে ৩০০ পিস ইয়াবাসহ মোঃআলম প্রঃরাব্বি(২১)কে গ্রফতার করা হয়।
আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলেজ গেইট পল্লিবিদ্যুৎ অফিসের সামনে এস.আই (নিঃ)মোঃকামরুজ্জামান তার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মোঃআলম প্রঃরাব্বি হারালা ৪নং ওয়ার্ড মোঃআয়ুব এর ছেলে।এ ব্যাপারে চন্দনাইশ থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক গ্রেফতারকৃত আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম