1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

মাগুরার শ্রীপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ২২৩ বার

“চলো চলো মাগুরা চলো” ২৪ জানুয়ারি মাগুরার জনসভা সফল করতে শ্রীপুর উপজেলা যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ জানুয়ারি শুক্রবার বিকেলে উপজেলার খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শ্রীপুর উপজেলা যুবদলের উদ্যোগে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা যুবদলের আহ্বায়ক জিয়াউল হক ফরিদের সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সদস্য সচিব শাহ আলম তুফান, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম (শফি), উপজেলা যুবদল নেতা মিলন মন্ডল, ইমদাদুল হক (১), ওলিয়ার রহমান, ইমদাদুল হক (২), জাহাঙ্গীর আলমসহ উপজেলা ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম