1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেছে চাচা ভাতিজার

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ১৬৭ বার

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে চাচা ইমরান (২৫) ও ভাতিজা আব্দুল্লাহ্ বিন নাঈম (৬) এর প্রাণ ঝড়ে গেছে সড়ক দূর্ঘটনায়।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশু নাঈম চাচার সঙ্গে মোটর সাইকেল যোগে বাড়ী থেকে স্কুলে যাচ্ছিল। হাতীবান্ধা আরডিআরএস অফিস সংলগ্ন এলাকায় ঢাকা-বুড়িমারী মহাসড়কে অপর দিক থেকে ছেড়ে আসা ট্রাক সজরে থাক্কা দিলে ঘটনাস্থলে শিশু শিক্ষার্থী নাঈম মারা যায়। চাচা ইমরানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার বেগতিক দেখে ইমরানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসারত অবস্থায় দুপুরে সেখানে ইমরান মারা যায়। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে। সে স্থানীয় ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থী। পুলিশ ট্রাকের চালক বাবুকে আটক করেছে।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। উল্লেখ যে, দীর্ঘ দিন থেকে মহাসড়কের ২ ধারে অবৈধ দখল করে বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় রাস্তা ক্রসিং জটিলতায় ওই উপজেলায় সড়ক দূঘটনা প্রায় ঘটছে বলে স্হানীয়দের অভিযোগ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম