1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটের হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাটের হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন

স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৬০ বার

নিরাপদ সড়কের দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছে মিলন বাজার এলাকাবাসী।

মানববন্ধনে বক্তাগন অভিযোগ করে বলেন, হাইওয়ে পুলিশ গাড়ীর এবং চালকের কাগজ না দেখে শুধু চালকদের কাছে টাকা নেয়। পথ যেন না হয় মৃত্যুর, পথ যেন হয় শান্তির, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে হাতীবান্ধা উপজেলার মিলন বাজারে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এলাকাবাসীর আয়োজনে মহাসড়কের মাঝখানে দাড়িয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় লোকজন। এসময় সড়কের ২ পাশে শতাধিক গাড়ী আটকা পড়ে যানজট সৃষ্টি হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,লিটন,জি এম শুভ,মান্নান হোসেন,মশিউর রহমান ও আমিরুল হক বাবু প্রমুখ। বক্তাগন অভিযোগ করে বলেন হাইওয়ে পুলিশ গাড়ীর এবং চালকের কাগজ না দেখে টাকার ধান্দা করে। ধান্দাবাজি বাদ দিয়ে জনগণের জানমাল রক্ষার্থে নিরাপদ সড়কের ব্যবস্থা করতে হবে।

উল্লেখ্য বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে এক সড়ক দূরঘটনায় চাচা ভাতিজার মৃত্যু হয় তারই প্রতিবাদে এ মানববন্ধন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম