1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাহ হাই স্কুলে সাড়ে ৫ হাজার শিক্ষার্থীকে করোনার টিকা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

ঈদগাহ হাই স্কুলে সাড়ে ৫ হাজার শিক্ষার্থীকে করোনার টিকা প্রদান

সেলিম উদ্দীন,কক্সবাজার।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২৪ বার

কক্সবাজারের ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সাড়ে ৫ হাজার শিক্ষার্থীকে মঙ্গলবার সকাল থেকে ফাইজার এর দ্বিতীয় ডোজ টিকা দেয়া হয়েছে।

কভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ এ কার্যক্রম বাস্তবায়ন করে। বিভিন্ন প্রতিষ্ঠানের ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হয়।

কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী এহেসান জানান, স্বাস্থ্যবিধি মেনে সকাল থেকেই এ কেন্দ্রে শিক্ষার্থীকে টিকা প্রয়োগ করা হয়। স্বাস্থ্য বিভাগ নিয়োজিত এবং সংশ্লিষ্ট এনজিও প্রদত্ত জনবলের মাধ্যমে উপস্থিত শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম সম্পন্ন করা হয়।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত জানান, স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়, কলেজ এবং ডিগ্রী মাদ্রাসসহ ১৪ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকা গ্রহণ করে।

টিকা প্রদান কার্যক্রম এবং সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শনে আসেন কক্সবাজার সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়, কক্সবাজার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন, কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলী এহেসান, জেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ রাশেদুল ইসলাম।

কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য সহকারি এনামুল হক জানান, টিকা প্রদান কার্যক্রমে স্বাস্থ্য বিভাগ ও সংশ্লিষ্ট উন্নয়ন সংস্থার ২৮ জনবল কর্মরত ছিলেন।

স্বাস্থ্য সহকারি আবুল কাশেম ও আফতাবুজ্জামান বলেন, এদিন ভারুয়াখালী, চৌফলদন্ডী ইউনিয়নসহ ঈদগাঁও উপজেলার পাঁচটি ইউনিয়নের চৌদ্দটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা করোনার ভ্যাকসিন গ্রহণ করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, আগামী বৃহস্পতিবার ও শনিবার এ কেন্দ্রে সর্বশেষ টিকা দেয়া হবে।

কেন্দ্রের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দিনভর দায়িত্ব পালন করেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিমের নেতৃত্বে থানার অন্যান্য কর্মকর্তা ও ফোর্স।

টিকা নিতে আসা কিছু কিছু শিক্ষার্থীদের রোদে দাঁড়িয়ে থাকা, দীর্ঘক্ষণ অপেক্ষা করাসহ অন্য ঝামেলার সম্মুখীন হতে হয়। এর জবাবে শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, ১২ ফেব্রুয়ারি নির্ধারিত টিকাদান কর্মসূচি স্থগিত করে ১৫ তারিখে আনা হয়। আবার ১৫ তারিখ ও টিকার নির্ধারিত দিন ছিল। তাই ডাবলিন হওয়ার কারণে হয়তো কিছু সমস্যার সৃষ্টি হয়েছে। তবে তাৎক্ষণিক সমস্যার সমাধান ও করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম