1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেস্ট পিআর স্ট্র্যাটেজিক অ্যাওয়ার্ড পেয়েছেন সিফাত তন্ময় - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার’র নবনির্বাচিত সভাপতি মির্জা মিশকাতের রহমান ও সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী ৩নং বাঃহাঃ ইউনিয়নবাসী পক্ষ হতে জননেতা বীর বাহাদুর মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা। নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু নবীনগরে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ রাজবাড়ীতেপ্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস। যাত্রীদের বাঁচানো সেই এসআই হেলাল উদ্দিন পুরস্কৃত সৈয়দপুরে নদীতে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু জমিজমা নিয়ে পূর্বের জেরে, বৈদ্যুতিক শক দিয়ে যুবককে হত্যার অভিযোগ

বেস্ট পিআর স্ট্র্যাটেজিক অ্যাওয়ার্ড পেয়েছেন সিফাত তন্ময়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৯০ বার

বেস্ট পিআর স্ট্র্যাটেজিক অ্যাওয়ার্ড পেয়েছেন সিফাত তন্ময়। সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিশেষ অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে বেস্ট পিআর স্ট্র্যাটেজিক অ্যাওয়ার্ড তার হাতে সম্মাননা তুলে দেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা ও অভিনেতা ওমর সানী।

অ্যাওয়ার্ড পেয়ে সিফাত ভীষণ উচ্ছ্বাসিত। তিনি বলেন, “কাজের স্বীকৃতি হিসেবে যে কোন পুরস্কার-ই অনুপ্রেরণা যোগায়, কৃতজ্ঞতা জানাই আয়োজক এস এম বিউটি একাডেমী এবং আগামীকে আমাকে যোগ্য মনে করবার জন্য । এই প্রাপ্তি কাজের গতিকে আরো বেগবান করবে, এই অর্জনের সম্পূর্ণ অবদান আমার প্রতিষ্ঠান লুমেক্সথ্রিসিক্সটি এর টিম মেম্বারদের, তারা ছাড়া কোন সফলতা সম্ভব না, তাই এই পুরস্কারটি তাদের উৎসর্গ করতে চাই।”

তিনি আরো বলেন, অনুষ্ঠানে অনেক গুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে শামিল হতে পারাও অনেক ভালো লেগেছে।

এছাড়াও, সিফাত তন্ময়ের ঝুলিতে টেলিভিশন এবং রেডিওতে কাজের স্বীকৃতি সরুপ ইউনিসেফ মীনা মিডিয়া অ্যাওয়ার্ডসহ রয়েছে আরো পাঁচটি সম্মাননা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম