1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় ট্রাক্টর খাদে পড়ে চালকসহ ৩জন নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় ট্রাক্টর খাদে পড়ে চালকসহ ৩জন নিহত

মোঃ আনোয়ারুল আজিম কুমিল্লা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার

কুমিল্লার মুরাদনগরে ইটবোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ তিন জন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার (০৯ এপ্রিল) ভোর পৌনে ৬টায় উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া-দড়িপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের বল্লভবাড়িয়া এলাকার শাহ আলমের ছেলে ট্রাক্টর চালক বাবলু মিয়া (২২), একই এলাকার বাবুল মিয়ার ছেলে টুটুল(২২) ও শহিদুল ইসলামের ছেলে হাসান মিয়া (২৩)। রিপোর্ট লেখা পর্যন্ত আহত শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি হতাহতরা সবাই উপজেলার শ্রীকাইল ইউনিয়নের রোয়াচালা এলাকার আশামনি ইটভাটায় মালামাল পরিবহনের কাজ করতো।

জানা যায়, শনিবার ভোরে উপজেলার শ্রীকাইল ইউনিয়নের রোয়াচালা এলাকার আশামনি ইটভাটা থেকে ইট নিয়ে গন্তব্যে যাওয়ার সময় মোচাগড়া এলাকায় এসে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ট্রাক্টরের চালক বাবলু ও দুই শ্রমিক টুটুল এবং হাসান ঘটনাস্থলেই মারা যায়। একজন শ্রমিক আহত হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম তিনি বলেন, ভোরে ভাটা থেকে ইট নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজন মারা যায়। লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম