1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

গাইবান্ধায় চরাঞ্চলে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের দূর্গম চরাঞ্চল লাটশালা ও চরখোর্দা গ্রামে দুদিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার হয়ে আজ বুধবার (২০ এপ্রিল) দিনব্যাপী বেক্সিমকো পাওয়ার কোম্পানী লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান তিস্তা সোলার লিমিটেডের আয়োজনে এই সেবা দেওয়া হয়। তিস্তা সোলার লিমিটেডের (বেক্সিমকো) সিনিয়র জেনারেল ম্যানেজার লেফটেন্যান্ট কমাডো (অব.) মো. আরিফুল ইসলাম এই কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচিতে লাটশালা ও চরখোর্দা গ্রাম ছাড়াও আশেপাশের গ্রামের প্রায় সাড়ে ছয়শত রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়। বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. রাজিবুল ইসলামের নেতৃত্বে ছয়জন চিকিৎসক দুদিনব্যাপী এই বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কর্মসূচিতে অংশ নেন। এসময় উপস্থিত ছিলেন তিস্তা সোলার লিমিটেডের (টিএসএল) ম্যানেজার মো. সাজিদ জাকির, সিনিয়র অ্যাক্সিকিউটিভ মো. জাকির হোসেন, অ্যাক্সিকিউটিভ মো. হারুন অর রশিদ, মো. সাজেদুল ইসলাম, মো. জাফির ও মো. মাসুদ পারভেজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে লাটশালা চরের মরিয়ম বেগম (৬২) বলেন, অনেকদিন থাকি শরীলোত বল-শক্তি পামনা বাবা। ট্যাকার অভাবোত ডাক্তারের কাছোতও যাবার পাম নাই। এত্তি আসি ট্যাকা ছাড়াই ডাক্তার দেখাবার প্যানো। তামরা আবার মোক ওষুধও দিলো। মোর খুব উপকার হলো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম