1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গৃহবধূর লাশ উদ্ধার হাটহাজারীতে : স্বামীর দাবী আত্মহত্যা : হত্যার দাবী ভাইয়ের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

গৃহবধূর লাশ উদ্ধার হাটহাজারীতে : স্বামীর দাবী আত্মহত্যা : হত্যার দাবী ভাইয়ের

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার

চট্টগ্রামের হাটহাজারী ফরহাদাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুর মোহাম্মদ ফকির বাড়ীর মাহফুজুল ইসলামের স্ত্রী আয়েশা (২০) নামীয় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ।

শুক্রবার (৮এপ্রিল) সকাল ১১টার দিকে ফরহাদাবাদে এই ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

জানা যায়, ফরহাদাবাদ ৯নং ওয়ার্ড বংশাল ফকির আহমদের বাড়ীর প্রবাসী আবুল কাশেমের পুত্র মাহফুজুল ইসলামের সাথে ২০২০ সালের ১০ সেপ্টেম্বর পারিবারিক আনুষ্ঠানিকতায় বিবাহ হয় আয়েশার। ১০ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে তাদের।
মৃত আয়েশা গুমানমর্দ্দন ইউনিয়ন ৪নং ওয়ার্ডের আলিমুদ্দিন হাজারী বাড়ী মৃত শাহা আলমের কন্যা।

স্বামী মাহফুজুল ইসলামসহ অন্যদের দাবী, আমার স্ত্রী বা তাদের পরিবারের সাথে আমার এবং আমাদের পরিবারের অনেক ভালো সম্পর্ক ছিলো, সে মানষিকভাবে অসুস্থ ছিলো বছর খানেক ধরে। গত শবে বরাতের পূর্বে ডাক্তার দেখানো হয়েছিলো, নিয়মিত ঔষধ চলছিলো। মানষিক অসুস্থতা থেকেই আত্মহত্যা করতে পারে বলে জানান তিনি।

এদিকে বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী করে মৃতের ভাই মো. ফয়েজ একটি জিডি করেছেন হাটহাজারী মডেল থানায়। তিনি বলেন- আমার বোনকে স্বামীসহ পরিবারের অন্যরা গত কুরবানী ঈদে গরু না দেওয়াসহ নানা কারণে জ্বালাতন করতো, বোনের স্বামীর পরকিয়া রয়েছে বলেও দাবী করেন তিনি। বোন যদি আত্মহত্যা করতো, তাহলে তাকে ঝুলন্ত অবস্থায় না রেখে নিচে নামিয়ে রাখা হলো কেনো।’ প্রশ্ন ছুড়ে দেন তিনি।
দেবর মোহাম্মদ মামুন, স্বামী মাহফুজুল ইসলাম, শাশুড়ী ও ননদ যোগসাজশে বোনকে হত্যা করেছে’ দাবী তার।
ময়নাতদন্ত রিপোর্টের পর পরবর্তী পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

রিপোর্টের পর জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা, এমনটা জানান হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম