1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোমাতলীতে সমিতির অর্থায়নে নবনির্মিত মসজিদ উদ্বোধন করলেন জেলা সমবায় কর্মকর্তা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গোমাতলীতে সমিতির অর্থায়নে নবনির্মিত মসজিদ উদ্বোধন করলেন জেলা সমবায় কর্মকর্তা

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৪৭ বার

পবিত্র রমজানে আসর নামাজ আদায়ের মাধ্যমে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির অর্থায়নে নবনির্মিত মসজিদের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার সমিতির নিজস্ব কার্যালয় সংলগ্ন স্থানে এ মসজিদের উদ্বোধন করেন কক্সবাজার জেলা সমবায় কর্মকর্তা জহির আব্বাস।

এসময় তিনি সমিতির চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শনকালে জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ইকবাল হোছাইন, সরেজমিন তদন্তকারী কর্মকর্তা সন্জয় দাশ গুপ্ত, ক্যাশিয়ার রিপন কান্তি রুদ্র, অফিস সহকারী শুকান্ত সেন, অফিস সহায়ক জিয়াউল হক, সমিতির প্রবীণ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম, আবদু ছালাম সওদাগর, আবদুল মাবুদ, হাবিবুর রহমান, সমিতির সভাপতি এম আবদুল্লাহ খাঁন, সহ সভাপতি নুরুল আজিম, সম্পাদক মোসলেম উদ্দিন, সমিতির পরিচালনা কমিটির সদস্য, কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় মুসল্লিসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নবনির্মিত মসজিদে নামাজ আদায়ের পর জেলা সমবায় কর্মকর্তা জহির আব্বাস সমিতির প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ও শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করে বলেন, সমিতি এলাকায় একটি মসজিদ নির্মান করে সমিতির সদস্যদের একটি স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন বর্তমান কমিটি।

যারা সমিতির বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ভুমিকা রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি সমিতির ভুয়সী প্রসংশা করেন।

নানা স্থাপত্য শৈলীর দৃষ্টিনন্দন খচিত এ মসজিদটিতে একসঙ্গে হাজারের অধিক মুসুল্লি জামাতে নামাজ আদায় করতে পারবেন। মসজিদটি চলতি বছরের ফেব্রুয়ারী মাসে নির্মাণ কাজ শুরু হয়েছিল।

মসজিদ উদ্বোধন শেষে ইফতার ও আলোচনা সভা সমিতির সভাপতি এম আবদুল্লাহ খাঁনের সভাপতিত্বে ও সম্পাদক মুসলেম উদ্দীনের পরিচালনায় অনুষ্টিত হয়।

এতে সমিতির চলমান প্রকল্প ও নানা সমস্যা চিহ্নিত করে পরিচালনা কমিটির দৃষ্টি আকর্ষন করেন সদস্যরা। এসময় আগামীতে তা বাস্তবায়ন করা হবে বলে নেতৃবৃন্দরা আশ্বস্থ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম