1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলায় বি.এনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

নকলায় বি.এনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হারুনরু রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৪৮ বার

শেরপুরের নকলা উপজেলা বি.এনপির উদ্যোগে প্রবাসী ইলিয়াছ খান সমর্থিত বি.এন পির নেতাকর্মীরা শুক্রবার এক ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেন। বাজারদি বি.এন পির অস্থায়ী কার্যালয়ে এ ইফতার আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত উপজেলা বি এন পির যুগ্ন আহবায়ক আব্দুল হক তালুকদার এর সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন নালিতাবাড়ী বি এন পির আহবায়ক নূরুল আমিন, নালিতাবাড়ি বিএনপির যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান লিটন। এসময় নকলা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলহাজ জাহিদুল হক মাষ্টার, শহর বিএনপির যুগ্ন আহবায়ক জহির রায়হান মুক্তি, শহর বিএনপির যুগ্ন আহবায়ক রজব আলী,বি এন পির নেতা শফিউল ইসলাম, নালিতাবাড়ী বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক মেয়র আনোয়ার হোসেন,যুব দল নেতা সাদেক হোসেন, নকলা ছাত্রদলের আহবায়ক রাসেল সরকার ও ইলিয়াছ খানের চাচা শহিদুল ইসলাম সহ বি.এনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আমেরিকান প্রবাসী ইলিয়াছ খান এবার শেরপুর-২ আসন থেকে বি এন পির টিকিটে মনোনয়ন চাইবেন বলে নেতাকর্মীরা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম