1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১২৩ বার

পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহিবুল হাসান মুকিতের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচারের প্রতিবাদে জেলার সাবেক ছাত্রলীগ নেতারা সংবাদ সম্মেলন করেছেন।
আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা আনোয়ারুল কবির সজল। বক্তব্যে উল্লেখ করা হয়, পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মাহিবুুল হাসান মুকিত সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এবং কেন্দ্রীয় কমিটির নেতা ছিলেন। তিনি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনির পিও ছিলেন। বর্তমানে তিনি পলাশবাড়ি-সাদুল্যাপুর আসনের সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতির পিএস। তাঁর পিতা হাবিবুর রহমান ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক।

তিনি ৭১’র মহান মুক্তিযুদ্ধে গোবিন্দগঞ্জের কাটাখালি ব্রিজ অপারেশনে অংশ গ্রহণ করেছিলেন। তাঁর মা স্বনামধন্য শিক্ষাবিদ প্রফেসর মালিহা খাতুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। তিনি ১৯৬৯ এর গণঅভ্যূত্থানের দিনগুলোতে আগরতলা ষড়যন্ত্রমূলক মামলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ রাজবন্দীদের মুক্তির দাবিতে মিছিল সমাবেশ করেছেন। অথচ মাহিবুুল হাসান মুকিতের পিতা হাবিবুর রহমান জেলা জামাতের ভারপ্রাপ্ত আমীর ও মা মহিলা জামাতের সদস্য অভিযোগ তুলে মিথ্যাচার ও অপপ্রচার চালানো হচ্ছে। উপজেলা শ্রমিক লীগে অনুপ্রবেশের চেষ্টাকারী পলাশবাড়িতে ২০০৪ সালে গণঅনাস্থা মানবপ্রাচীরে হামলাকারী বিএনপি নেতা সুরুজ হক লিটন ঈর্ষান্বিত হয়ে মাহিবুল হাসান মুকিতের বিরুদ্ধে অপপ্রচার শুরু করে। তার ইন্ধনেই সাবেক ছাত্রলীগার আমিরুল ইসলাম জামায়াত সংশ্লিষ্টতার অভিযোগ তোলেন মুকিতের পিতা-মাতার বিরুদ্ধে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউফসু আলী জোয়ারদারসহ তানভীর রায়হান তুহিন, ওয়াজেদ হাসান শাওন, মিজানুর রহমান মিজান, রাহাত মাহমুদ রনি, পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মাহমুদুজ্জামান প্রান্ত প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম