1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভাণ্ডারিয়ায় হত্যাচেষ্টা মামলা বিপাকে বাদির পরিবার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

ভাণ্ডারিয়ায় হত্যাচেষ্টা মামলা বিপাকে বাদির পরিবার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৬৮ বার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার উত্তর ভিটাবাড়িয়া এলাকায় মোসা: ঝুমুর বেগম (২৮) নামে এক নারীকে হত্যার চেষ্টার অভিযোগ মামলা করার পরে অনেকটা আতঙ্কে দিন কাটাচ্ছে বাদির পরিবার। তারা কেউ বাড়ির বাইরে যেতে পারছে না। তাদের রাস্তায় পেলে মেরে ফেলার হুমকি দিচ্ছে আসামী পক্ষ।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে অভিযুক্তদের আসামী করে মামলা দায়ের করেন। এরপরে একজন আসামি গ্রেফতার করেন ভাণ্ডারিয়া থানার পুলিশ। মামলার এজহারভুক্ত ১নং আসামী হাজতে রয়েছে। কিন্তু অন্য আসামীরা বাদিকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে। মামলা তুলের না নিলে হত্যা করে গুম করার ভয় দেখাচ্ছে।

আসামীরা হলেন সাইদুল কাজী (৪৫), মোঃ সরোয়ার কাজী (৪৭), এমাদুল কাজী, আব্দুল্লাহ কাজী এছাড়াও আরও তিন জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে ।
মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন ৩০ মার্চ দুপুরে হঠাৎ করে দেশীয় অস্ত্র দাও, লাঠি নিয়ে সাইদুল কাজী, মোঃ সরোয়ার কাজী, এমাদুল কাজী, আব্দুল্লাহ কাজী এছাড়াও নাম না জানা অজ্ঞাত কয়েকজন
গৃহবধুকে বাড়িতে যায়। জমিজমা নিয়ে তর্কজুড়ে দেয়। একপর্যায়ে আসামীরা ঝুমুর বেগমকে দাও দিয়ে কোপ দেয়, সে হাত দিয়ে প্রতিহত করে আহত। আহত ঝুমুর বেগমের শ্লীতহানীর চেষ্টা করে। এবং গলায় থাকা ৬৮ হাজার টাকার সোনার চেইন ছিনিয়ে নেয়।

এ সময় ঝুমুর বেগমের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে প্রতিপক্ষরা তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে খুন জখম করার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।
স্থানীয়রা ঝুমুর বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানিয়েছেন, ১নং আসামী সাইদুল কাজী সংন্ত্রাস প্রকৃতির লোক। অন্যের জমি দখলে নেয়াই তার নেশা ও পেশা। বর্তমানে সে যে জায়গায় বাস করছে, সেটাও তার নয়। অন্যের জমি জোড় করে দখলে নিয়েছে। তার কঠোর শাস্তি হওয়া উচিত।

এই বিষয় ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ মো.মাসুমুর রহমান বিশ্বাস বলেন, আভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হয়েছে। ১নং আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীরা পলাতক রয়েছে। পলাতক আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে হুমকির ব্যপারটা আমাদেও কাছে অভিযোগ আসেনি। আসলে আমরা ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম