1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের সিআরবিতে প্রস্তাবিত হাসপাতাল মানে পরিবেশ ভারসাম্যহীন চট্টগ্রাম নগরী - ব্যারিস্টার মনোয়ার হোসেন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

চট্টগ্রামের সিআরবিতে প্রস্তাবিত হাসপাতাল মানে পরিবেশ ভারসাম্যহীন চট্টগ্রাম নগরী – ব্যারিস্টার মনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৯৬ বার

ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেছেন, “বিশ্বের পরিবেশের ভারসাম্য রক্ষা করে ভবিষ্যৎ বংশধরদের জন্য নিরাপদ পৃথিবী নিশ্চিত করতে পরিবেশের সৌন্দর্য রক্ষা ও পরিবেশ উন্নয়নের জন্য যুগোপযোগী কর্মকাণ্ড হাতে নিতে হচ্ছে। পরিবেশের উন্নত এবং উন্নয়নশীল দেশগুলোর সরকার পরিবেশ ভারসাম্য রক্ষায় সর্বোচ্চ ত্যাগের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু দুঃখের বিষয় সিআরবি হাসপাতালের প্রস্তাব মনে হচ্ছে চট্টগ্রামের পরিবেশ নিয়ে সম্পূর্ণ বিপরিত দৃষ্টি ভঙ্গি রয়েছে। এটি চট্টগ্রামের প্রতি অবহেলার আরেক উদাহরণ। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে এ ব্যপারে দূত হস্তক্ষেপ করে সিদ্ধান্ত বাতিলের মাধ্যমে চট্টগ্রামবাসীকে তথা দেশবাসীকে আস্বস্ত করার অনুরোধ করেন।”

আজ ১ এপ্রিল বিকেলে সিআরবি চত্তরে চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে সিআরবিতে বেসরকারি হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে আয়োজিত এক সমাবেশে ফোরামের চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার নেতা আইনজীবী চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পুরোধা ব্যারিস্টার মনোয়ার হোসেন সভাপতির বক্তব্যে উপরোক্ত আহবান জানান।

সিআরবি চত্ত্বরে অনুষ্ঠিত সভায় ফোরামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ এর সভাপতিত্বে ও মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এড ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ডা: মাহফুজুর রহমান, এম শাহাদাত নবী খোকা, ডা: ইদ্রিস আলী, লায়লা বানু, গোলাপুর রহমান, লিঠু দাশ গুপ্ত, এস এম শাহেদ হোসাইন, আব্দুল মজুমদার, সাংবাদিক মির্জা ইমতিয়াজ শহিদ (শাওন), যুগ্ম মহাসচিব আকরাম হোসেন, এড: ইকরাম হোসেন বাবুল, এড: মাসুদ, কুসুম আক্তার, নুরুল ইসলাম সবুজ, অধ্যাপক ফরিদ আহমেদ, ওসমান গণি, গাজী মাসুদ করিম, নেত্রী হাসিনা আক্তার, কানিজ ফাতেমা, জাহাঙ্গীর আলম দস্তগীর, মো: ফোরকান, লাভলী ডিও, ফারহানা শারমিন, টি আর খান, আসিস চৌধুরী, প্রকৌশলী নুরুল আলম উজ্জ্বল, বাবু, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম