1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে..লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার’র নবনির্বাচিত সভাপতি মির্জা মিশকাতের রহমান ও সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী ৩নং বাঃহাঃ ইউনিয়নবাসী পক্ষ হতে জননেতা বীর বাহাদুর মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন। নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা। নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু নবীনগরে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ রাজবাড়ীতেপ্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস। যাত্রীদের বাঁচানো সেই এসআই হেলাল উদ্দিন পুরস্কৃত সৈয়দপুরে নদীতে টিকটক করতে গিয়ে যুবকের মৃত্যু জমিজমা নিয়ে পূর্বের জেরে, বৈদ্যুতিক শক দিয়ে যুবককে হত্যার অভিযোগ

আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে..লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর।

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৬ বার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর বলেছেন, আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে। নিরপেক্ষ সরকারের অধিনে ক্ষমতা হস্তান্তর করে নির্বাচন দিতে হবে। হাজার হাজার বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা তুলে নিতে হবে এবং ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন জননেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীদিনের কান্ডারী তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে নির্বাসনে রাখা হয়েছে এসব থেকে মুক্ত করার আহবান জানান তিনি । এ সরকার জনগনের ভাগ্যনিয়ে ছিনিমিনি করছেন। যাতে করে সুষ্ঠু নির্বাচন না হয়। সে জন্য বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল আলমগীর আরোও বলেছেন, এভিএম – টিভিএম বুঝি না। নির্বাচন কমিশন পূর্ণ গঠন করে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরির জন্য সরকারের প্রতি আহ্বান জানান। লালমনিরহাটের সাইকেল র্য্যালীর মধ্যদিয়ে গনতন্ত্র উদ্ধারে নেতাকর্মীদের পূনরজীবিত করে তুলেছেন বলে তিনি তার বক্তব্যে বলেছেন। বৃহস্পতিবার ১২ মে সকাল ১১ টায় লালমনিরহাটের রেলওয়ে সোহরাওয়াদী মাঠে সাইকেল র্য্যালীর শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর এসব কথা বলেছেন।
লালমনিরহাটে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে তাই নয়নাভিরাম সাজে- সজ্জিত শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের মাঠ।

তিনি বৃহস্পতিবার ১২ মে সকাল ১১ টায় লালমনিরহাট শহরের ওই মাঠ থেকে সাইকেল র্য্যালীতে অঃশ গ্রহণ করে লালমনিরহাট মিশন মোড় হয়ে মহেন্দ্রনগর মহাসড়ক প্রদক্ষিণ শেষে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে এসে বিকাল ৩টায় বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ক্রীড়া কমিটির উদ্যোগে এ ফুটবল টুর্ণামেন্ট খেলার শুভ উদ্বোধন করেছেন।

সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহর থেকে বাই সাইকেল র‍্যালী শোভাযাত্রাতে প্রায় ৫ হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন। এ র্য্যালী প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ লম্বা ছিল। এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে আওয়ামীলীগ সরকারের পদত্যাগের দাবী জানান। মহাসড়কে কিছুটা যানজটের সূষ্টি হলেও তা মহুত্তের মধ্যে শেষ হয়। কোন প্রকার অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি মোড়ে মোড়ে পুলিশি টহলজোরদার ছিল। এ খেলায় রংপুর বিভাগের ৮টি জেলা পর্যায় গঠিত ৮টি টিম জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণসহ প্রতিযোগিতা করবে। উক্ত টুর্ণামেন্ট ১২ মে হতে ২৬ মে পর্যন্ত চলবে।

বৃহস্পতিবার ১২ মে বিকাল ৩টায় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট বড়বাড়ী মাঠে উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন,বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক।এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি রংপুর বিভাগীয় ও ক্রীড়া কমিটির নেতৃবৃন্দ। ২৬ মে জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব এবং বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু। এদিকে সাইকেল র্য্যালীতে লালমনিরহাট জেলার কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম