1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে..লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে..লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর।

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৩৬ বার

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর বলেছেন, আওয়ামীলীগ সরকার কে পদত্যাগ করে। নিরপেক্ষ সরকারের অধিনে ক্ষমতা হস্তান্তর করে নির্বাচন দিতে হবে। হাজার হাজার বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা তুলে নিতে হবে এবং ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন জননেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীদিনের কান্ডারী তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে নির্বাসনে রাখা হয়েছে এসব থেকে মুক্ত করার আহবান জানান তিনি । এ সরকার জনগনের ভাগ্যনিয়ে ছিনিমিনি করছেন। যাতে করে সুষ্ঠু নির্বাচন না হয়। সে জন্য বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল আলমগীর আরোও বলেছেন, এভিএম – টিভিএম বুঝি না। নির্বাচন কমিশন পূর্ণ গঠন করে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরির জন্য সরকারের প্রতি আহ্বান জানান। লালমনিরহাটের সাইকেল র্য্যালীর মধ্যদিয়ে গনতন্ত্র উদ্ধারে নেতাকর্মীদের পূনরজীবিত করে তুলেছেন বলে তিনি তার বক্তব্যে বলেছেন। বৃহস্পতিবার ১২ মে সকাল ১১ টায় লালমনিরহাটের রেলওয়ে সোহরাওয়াদী মাঠে সাইকেল র্য্যালীর শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর এসব কথা বলেছেন।
লালমনিরহাটে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে তাই নয়নাভিরাম সাজে- সজ্জিত শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয়ের মাঠ।

তিনি বৃহস্পতিবার ১২ মে সকাল ১১ টায় লালমনিরহাট শহরের ওই মাঠ থেকে সাইকেল র্য্যালীতে অঃশ গ্রহণ করে লালমনিরহাট মিশন মোড় হয়ে মহেন্দ্রনগর মহাসড়ক প্রদক্ষিণ শেষে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে এসে বিকাল ৩টায় বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ক্রীড়া কমিটির উদ্যোগে এ ফুটবল টুর্ণামেন্ট খেলার শুভ উদ্বোধন করেছেন।

সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহর থেকে বাই সাইকেল র‍্যালী শোভাযাত্রাতে প্রায় ৫ হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন। এ র্য্যালী প্রায় ৪ কিলোমিটার দীর্ঘ লম্বা ছিল। এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে আওয়ামীলীগ সরকারের পদত্যাগের দাবী জানান। মহাসড়কে কিছুটা যানজটের সূষ্টি হলেও তা মহুত্তের মধ্যে শেষ হয়। কোন প্রকার অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি মোড়ে মোড়ে পুলিশি টহলজোরদার ছিল। এ খেলায় রংপুর বিভাগের ৮টি জেলা পর্যায় গঠিত ৮টি টিম জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণসহ প্রতিযোগিতা করবে। উক্ত টুর্ণামেন্ট ১২ মে হতে ২৬ মে পর্যন্ত চলবে।

বৃহস্পতিবার ১২ মে বিকাল ৩টায় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট বড়বাড়ী মাঠে উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন,বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক।এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি রংপুর বিভাগীয় ও ক্রীড়া কমিটির নেতৃবৃন্দ। ২৬ মে জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব এবং বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু। এদিকে সাইকেল র্য্যালীতে লালমনিরহাট জেলার কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম