1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

আশুলিয়ায় ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠন

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ২০১ বার

সাভার উপজেলার আশুলিয়া থানার ৫টি ইউনিয়নে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে প্রতিটি ইউনিয়নে।

ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ডা: দেওয়ান মো: সালাউদ্দিন বাবুর নির্দেশক্রমে ৫টি ইউনিয়ন কমিটির অনুমোদন দেন আশুলিয়া থানা বিএনপির সভাপতি মো: আজগর হোসেন ও সাধারণ সম্পাদক হাজী মো: আব্দুল গফুর।

এর আগে গত ২১, ২২ ও ২৩ এপ্রিল আশুলিয়ার আশুলিয়া ও পাথালিয়া,শিমুলিয়া, ধামসোনা, ইয়ারপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

আশুলিয়া ইউনিয়ন বিএনপির কমিটিতে আ.ক.ম শামসুদ্দিন চৌধুরীকে সভাপতি ও কাবেল উদ্দিনকে সাধারণ সম্পাদক করে অনুমোদন দেয়া হয়েছে। কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজলুল হক পালোয়ান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম এবং মোঃ মোক্তার হোসেন মন্ডলকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

পাথালিয়া ইউনিয়ন বিএনপির কমিটি আব্দুস সোবহানকে সভাপতি এবং আমিনুর রহমানকে সাধারণ সম্পাদক করে অনুমোদন দেয়া হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, আনিসুর রহমান সিনিয়র সহ-সভাপতি, সিনিয়র যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন রানা এবং আব্দুল কালামকে সাংগঠনিক সম্পাাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পাথালিয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়ে।

শিমুলিয়া ইউনিয়ন বিএনপির কমিটিতে মোঃ আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সিনিয়র যুগ্ম-সম্পাাদক মোঃ তোজাম্মেল হোসেন এবং মোঃ মশিউর রহমান খান (মিন্টু) কে সাংগঠনিক সম্পাাদক করা হয়েছে।

ধামসোনা ইউনিয়ন বিএনপির কমিটিতে মোখলেসুর রহমান খান ইলিয়াস শাহীকে সভাপতি এবং ডা: আসাদ উল্লাহ আহমেদ (ডা: দুলাল) কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবু হানিফ মিয়া এবং মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।

ইয়ারপুর ইউনিয়ন বিএনপি কমিটি মোঃ আব্দুল হাই আল হাদীকে সভাপতি এবং আলহাজ্ব দেলোয়ার হোসেন সরকারকে সাধারণ সম্পাদক করে অনুমোদন দেয়া হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে ঈসমাইল হোসেন মোল্লাকে, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে আহসান উল্লাহ ভূঁইয়া এবং মনির হোসেন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম