1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ আহত ৫ :: ২ জনকে ওসমানীতে প্রেরণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ১৪৫ বার

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামে শালিস বৈঠকে পরিকল্পিত সন্ত্রাসী হামলায় নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন ও তার ৪ ভাগনা ভাগনীসহ ৫ জন আহত হয়েছেন। এলাছ উদ্দিনের মেয়ে রোকসানা বেগম (৩৬) ও লইলুছ মিয়ার পুত্র সালামীন মিয়া (৩৪) কে গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর আহত এলাছ উদ্দিনের পুত্র নোমান হোসেন (৩০) ও তার ছোট ভাই রাফায়েল আহমেদ (২৮) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে এবং নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের এলাছ উদ্দিনের জায়গা জোর পূর্বক দখলে নেয়ার চেষ্টা করে একই গ্রামের মৃত তেরাফর উল্লার পুত্র আনোয়ার মিয়া (কামাল)। গত বৃহস্পতিবার ১৯ মে দুপুরে কামাল মিয়া ও তার লোকজন এলাছ উদ্দিনের জায়গা জোর পূর্বক দখল করার জন্যে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে জায়গায় অবস্থান করে হাকডাক দিয়ে গালিগালাজ করে।


এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় পরিস্থিতি শান্ত হয়। বিষয়টি মীমাংসার স্বার্থে ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, ইউপি সদস্য আজিম উদ্দিন ও ইউপি সদস্য দিলবার হোসেন মধ্যস্থতায় গতকাল শুক্রবার বিকেলে প্রজাপুর গ্রামে বাবলু মিয়ার বাড়িতে এক শালিস বৈঠক বসেন। এলাকার বিশিষ্ট শালিস বিচারক আবুল কালাম আজাদ, খছরু মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। বৈঠকের শেষের দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আনোয়ার হোসেন কামাল-এর নেতৃত্বে জামাল, কাছাব উদ্দিন, জালাল, মজু মিয়া, তোফায়েলসহ ২০/২৫ জন লোক লোহার রড, রামদা ও দা দিয়ে এলোপাথারি হামলা চালায়। ভয়াবহ এ হামলা দেখে শালিস বিচারকরা দিকবেদিক ছুটাছুটি করতে থাকেন। হামলায় আহত হন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেনসহ উল্লেখিত আহত তার ভাগনা ভাগনিগণ। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদের নেতৃত্বে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, ওসি (অপারেশন) আব্দুল কাইয়ূম ও গোপলার বাজার ফাড়ি’র ইনচার্জ কাউছার আহমদসহ একদল পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থলে ছুটে যান।
এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম