1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১২৭ বার

বর্তমান সরকারের জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুকে অপমাননার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম ও আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনগনসহ জেলা আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরা। জেলা আ’ লীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মাহমুদ হোসেন হিমুর নেতৃত্বে তৃণমূলের নেতাকমর্ীরা এই বিক্ষোভ মিছিল করেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তৃণমূল আ’লীগের ব্যানারে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে তার অপসারণ দাবী করা হয়। আকস্মিক এই মিছিলের জন্য শহরে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

উল্লেখ্য যে, সম্প্রতি আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার ও পঁাচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনীতে স্থানীয় সংসদ সংসদ কোন অতিথি করা হয়নি। হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অন্যদিকে, জেলার পঁাচবিবিতে পৌরভবনে মুক্তিযোদ্ধ জাদুঘর ও সংরক্ষণশালা উদ্বোধন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান। অথচ সেখানে জেলা প্রশাসকও অতিথি থাকলেও ব্যানারেও নেই স্থানীয় সংসদের নাম বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এখানে আমার কি বক্তব্য আছে, ঠিক আছে বলেই মুঠোফোনের লাইন কেটে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম