1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে প্রবাসী ছেলের কাছে চাঁদা না পেয়ে বাবাকে কুপিয়ে আহত। - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

নরসিংদীতে প্রবাসী ছেলের কাছে চাঁদা না পেয়ে বাবাকে কুপিয়ে আহত।

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১২৭ বার

নরসিংদীর রায়পুরা প্রবাসী ছেলের কাছে চাঁদার টাকা না পেয়ে নার্সারী ব্যবসায়ী বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গতকাল বিকেলে উপজেলা আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর এঘটনা ঘটে। মোহাম্মদ আলী (৬৫) গুরুত্ব আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহতের পুত্রবধু নিজে বাদি হয়ে চার জনের নাম উল্লেখ্য করে রায়পুরা থানায় অভিযোগ দায়ের করেছে।

আহতের পূত্রবধু ফারজানা আক্তার বলেন, আমার স্বামী প্রবাসী হওয়ায় মো: আরমান মিয়া, তোফাজ্জল হোসেন,বাইজিদ মিয়া, মোছা: আফজল বেগমের বিভিন্ন সময় আমাদের কাছে চাঁদা দাবী করতো। এরই প্রেক্ষিতে ওরা দেশের বাহিরে থাকা স্বামীর কাছে চাঁদা দাবী করে। এতে চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। পরবর্তীতে গতকাল আমাদের বাড়িতে ডুকে তারা অকথ্য নোংরা ভাষায় আমাকে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে ধারালো দা” দিয়ে আরমান মিয়া আমার মাথায় কুপ দিতে গেলে সেটা ফিরাতে গিয়ে আমার শশুরের গায়ে গিয়ে সেই কুপ লাগে। পরে তার শরীরে বিভিন্ন জায়গায় আঘাত করে। এসময় আমি আমার ননদ এগিয়ে আসলে সবাই মিলে আমাদের কিল, ঘুষি ও লাথি মারতে থাকে এবং টানাহেচড়া করে এ অবস্থায় আমাদের ডাক চিকিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসিরা পালিয়ে যায়। ঘটনা সুত্রে আরো জানাযায় এর কিছু দিন পূর্বে ঐ সন্ত্রাসিরা একই কায়দায় আরেকবার পিটিয়েছিল সেই বৃদ্ধাকে। অসহায় পরিবারটি এখন পালিয়ে বেড়াচ্ছে। অভিযোগকারী সুষ্ঠু, তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানান।
এঘটনায় অভিযোক্তদের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা করা সম্ভব হয়নি।

রায়পুর উপজেলা আদিয়াবদ ইউপি চেয়ারম্যান হাজি মোঃ সেলিম জানান, এঘটনাটি খুবই দুঃখজনক। এর আগে আমি বিষয়টি নিয়ে দুই পক্ষে সাথে বসার চেষ্টা করেছিলাম কিন্তু কোন লাভ হয়নি। মোঃ আলীর উপর হামলার বিষয়ে থানায় যোগাযোগ করেছি। আমিও চাই অপরাধীদের শাস্তি হোক।

এবিষয়ে রায়পুরা থানায় (ওসি) তর্দন্ত বলেন, ঘটনাটির সম্পর্কে অবগত হয়েছি। তর্দন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম