1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১১৯ বার

নরসিংদী সদরে ভুমি সেবা সপ্তাহ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে।

রোববার সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয় প্রাঙ্গণে ফিতা কেটে সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান । বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এএসএম ইবনুল হাসান অতিরিক্ত জেলা প্রশাসক, নরসিংদী, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মেহেদী মোরশেদ উপজেলা নির্বাহী নরসিংদী সহকারী কমিশনার ভূমি আমিনুল ইসলাম নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাবেক নরসিংদী সরকারী কলেজের অধ্যাক্ষ মোহাম্মদ আলী,সহ আরো অনেকে আলোচনায় সভায় প্রধান অতিথি বলেন ভূমি উন্নয়ন কর আদায় ও অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের লক্ষে ই-নামজারির আবেদন গ্রহণ, ঘরে বসে ভূমি সেবা পেতে হলে কি কি করণীয় তার বিষয়ে ব্যাপক আলোকপাত করেন। এসময়ে তিনি আরো বলেন আগে ভূমি সেবা পেতে হলে মানুষকে অনেক হয়রানীর শিকার হতে হয়েছে।

এখন আর সেই দিন নেই আমরা ঘরে বসেই নিজ নামীয় খাজনা দিতে পারি, আর এগুলো সবই এই সরকারের অবদান। সপ্তাহব্যাপী কর্মসূচিতে ভূমি সংক্রান্ত বিভিন্ন সেবা প্রদানের বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে নরসিংদী জেলা প্রশাসকের নির্দেশনায় সদর উপজেলা ভূমি অফিস পদক্ষেপ গ্রহন করে। এ সময় ভূমি অধিগ্রহনের চেক প্রদান করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম