1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গামাটি জেলা ত্রি বার্ষিক সম্মেলনে বিজয়ী হলেন- সভাপতি দীপংকর তালুকদার ও সেক্রেটারি হাজী মুছা মাতব্বর। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাবেক ওয়ার্ড সভাপতি তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী নকলা উপজেলা নির্বাচন : চেয়ারম্যান সোহাগ, ভাইস চেয়ারম্যান কনক ও লাকী বিজয়ী মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত নবীগঞ্জে জামানত হারিয়েছেন ৯জন প্রার্থী চন্দনাইশ দোহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ চন্দনাইশ বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ চন্দনাইশে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বৈলতলীতে গণ-সংযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা সংস্কারে জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করেছেন – সুজন এমপি

রাঙ্গামাটি জেলা ত্রি বার্ষিক সম্মেলনে বিজয়ী হলেন- সভাপতি দীপংকর তালুকদার ও সেক্রেটারি হাজী মুছা মাতব্বর।

চাইথোয়াইমং মারমা, রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১১৫ বার

রাঙ্গামাটি জেলাতে আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে আবারো সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দীপংকর তালুকদার এমপি এবং সেক্রেটারি বা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হাজী মুছা মাতব্বর। এরা দুই জনে বিগত জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্বরত রয়েছে।

আজ মঙ্গলবার (২৫ মে) সভাপতি পদে ভোট না হলেও তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়েছে সাধারণ সম্পাদক পদে। বর্তমান সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর বিপক্ষে হাজী কামাল উদ্দীনের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হয়। অবশেষে গোপন ব্যালটের মাধ্যমে নির্ধারন হয় জয়- পরাজয়।

কাউন্সিলদের ভোট গণনার শেষে জানা যায়, ১৩৮ ভোট পেয়েছেন মুছা মাতব্বর এবং হাজী কামাল উদ্দিন পেয়েছেন ১০২ ভোট বলে জানা যায়।এতে ৩৬ ভোটে বিজয়ী হন মুছা মাতব্বর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম