1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউনিয়ন বিএনপির আহবায়ক পকেট কমিটি বাতিলের দাবিতে একাংশের বিক্ষোভ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

ইউনিয়ন বিএনপির আহবায়ক পকেট কমিটি বাতিলের দাবিতে একাংশের বিক্ষোভ সমাবেশ

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৪১ বার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ও রায়কালী ইউনিয়ন বিএনপির আহবায়ক পকেট কমিটি বাতিলের দাবিতে এক বিক্ষোভ সমাবেশে কেন্দ্রীয় ও উপজেলার দু’জন বিএনপি নেতার কুশপুত্তলিকা দাহ করেছে স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের একাংশের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক হুমায়ন কবির রানা, সাবেক যুগ্ন আহবায়ক আপেল মাহমুদ বকুল ও বিএনপি নেতা মাহবুব আলম রেন্টুসহ অন্যান্যরা।

রবিবার (২২ মে) দুপুরে গোপানীনাথপুর ইউনিয়ন বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল বের করে বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে সেখানে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন ও উপজেলা বিএনপির আহবায়ক জামসেদ আলমের কুশপুত্তলিকা দাহ করে তাদের অবাঞ্চিত ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম