1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুষ্টিয়ায় যুব জোট নেতা খুনের ঘটনায় আ.লীগ নেতাকে প্রধান আসামি করে মামলা: গ্রেপ্তার ৩ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

কুষ্টিয়ায় যুব জোট নেতা খুনের ঘটনায় আ.লীগ নেতাকে প্রধান আসামি করে মামলা: গ্রেপ্তার ৩

৩১ জনের বিরুদ্ধে মামলা

ফয়সাল চৌধুরী।।
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৪২ বার

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্বশত্রুতার জের ধরে জাতীয় যুব জোট ( জাসদ) উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব খান ওরফে সালামকে হাত-পায়ের রগ কেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরীকে প্রধান আসামি করে ২২ জনের নামে মামলা হয়েছে। এ ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) নিহত সালামের বাবা এনামুল হক বাদী হয়ে এ মামলা করেন। এ ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০২১ সালের জুন মাসে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর এলাকায় কথিত তাছের পীরের দরবারে এক তরুণ খুন হন। ওই হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন সালাম। এ নিয়ে তার সঙ্গে এলাকার কয়েকজনের বিরোধ ছিল। জামিনে তিনি এলাকায় ছিলেন। এরপর গত বছর ওই পীরের দরবারে হামলার ঘটনা ঘটে। এসব নিয়ে হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরীর সঙ্গে সালামের বিরোধ সৃষ্টি হয়।

গত বুধবার (১১ মে) রাত ১১টার দিকে পূর্বশত্রুতার জের ধরে দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী ও উপজেলা যুবলীগের সভাপতি টোকেন চৌধুরীর নেতৃত্বে ২০-২৫ জন সালামের ওপর হামলা চালায়। তারা সালামকে কোপায় ও হাত-পায়ের রগ কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

থানা সূত্রে জানা য়ায়, মাহবুব খান ওরফে সালামকে (৪০) হত্যার ঘটনায় সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছোট ভাই হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সেলিম চৌধুরী, তার ভাই উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকন চৌধুরী, ভাতিজা তুষন চৌধুরী, আসাদুজ্জামান লোটন চৌধুরী ও ভাইয়ের জামাই স্বপনসহ ২২ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এ মামলায় এজাহারভুক্ত আসামি মজিবুল, সোহানুর রহমান ও মেহেদিকে গ্রেপ্তার করা হয়েছে।

মাহবুবের চাচাতো ভাই আহসান হাবীব জানান, বৃহস্পতিবার গভীর রাতে থানায় এজাহার জমা দেওয়া হয়। মামলায় ৩১ জনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত আসামি করা হয়েছে ২২ জনকে। অজ্ঞাতনামা আসামি আরও আট-নয়জন। প্রধান আসামি করা হয়েছে সেলিম চৌধুরীকে। ২ নম্বর আসামি তাঁরই ছোট ভাই বুলবুল আহমেদ ওরফে টোকেন চৌধুরী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মামলায় সেলিম চৌধুরীর পরিবারের ছয়জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে সেলিম দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তাঁর ভাই বুলবুল আহমেদ দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি ও আসাদুজ্জামান উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য। তাঁদের বড় ভাই কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি রেজাউল হক চৌধুরী। এ ছাড়া একই আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে শিশির মোল্লাকেও আসামি করা হয়েছে।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বলেন, নিহত সালামের বাবা বাদী হয়ে ২২ জনের উল্লেখসহ অজ্ঞাত ৮ থেকে ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এরই মধ্যে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আটক তিনজনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নাজিবুল ইসলাম, মেহেদী হাসান ও সোহান। বাকিরা পলাতক। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে আরও কয়েকজনকে শনাক্ত করা গেছে। তাঁদের ধরতে মাঠে পুলিশের একাধিক দল কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম