1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়পুরহাটে কলেজ ছাত্রীকে হত্যার দায়ে গ্রেফতার,২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ 

জয়পুরহাটে কলেজ ছাত্রীকে হত্যার দায়ে গ্রেফতার,২

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৫৯ বার

জয়পুরহাট সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী ধর্ষনে বাধা দেওয়ায় শ্বাসরোধে হত্যার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। শুক্রবার (৬ মে) রাতে উপজেলার আটাপুর ইউনিয়নের মাঝিনা গ্রামের মোজাম্মেল হকের মেয়ে আয়েশা সিদ্দিকাকে শ্বাসরোধে হত্যার ঘটনায় শনিবার (৭ মে) রাতে ওই এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মাঝিনা গ্রামের শংকর মহন্তের ছেলে রনি মহন্ত (৩০), আয়মাপাড়ার খোরশেদ মন্ডলের ছেলে জাহিদ হাসান ( কামিনি জাহিদ) (৩২)।রবিবার (৮ মে) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা সাংবাদিকদের বলেন, উক্ত আসামিরা কলেজ পড়ুয়া ছাত্রী আয়েশাকে উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত। যান কারণে আয়েশার ভাই মোস্তাক তাদের শাসিয়েছিল।বিষয়টি জেনে তাদের প্রতি সন্দেহ ঘনিভুত হওয়ায় তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করে।আয়েশাকে ধর্ষন করার অভিপ্রায়ে প্রায় এক সপ্তাহ যাবৎ সুযোগ খুজতে থাকে। আয়েশার ভাই মোস্তাক তার শ্বশুর বাড়িতে যাওয়ার পর্বে প্রতিবেশী রনিকে বাড়ী ঘরের প্রতি খেয়াল জন্য অনুরোধ করে।

এতে করে রনি জানতে পারে যে আয়েশা রাতে বাড়িতে একা অবস্থান করবে। সকলের অনুপস্থিতির বিষয়টি জানতে পেয়ে তার সহযোগী জাহিদসহ ওই দিন রাতে তারা পরিকল্পিতভাবে ওয়াল টপকিয়ে বাড়িতে প্রবেশ করে দেখে আয়েশার শয়ন ঘরের দরজা খোলা, একা শুয়ে ফোনে কথা বলতে দেখে, প্রায় এক ঘন্টা অপেক্ষা করে সুযোগ বুঝে রাত দুইটায় ঘরে প্রবেশ করে আয়েশার পায়জামা খুলে বিবস্ত্র করে মুখ ও দুহাত চেপে ধরে। আয়েশা চিৎকার করলে পায়জামাটি তার মুখে ঢুকিয়ে দিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। আয়েশা তাতে বাধাদিয়েও রক্ষা না পেয়ে রনির বুকে খামচিয়ে ধরে। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে গলা চেপে ধরলে এক পর্যায়ে তার মৃত্যু হয়। পরে ওই ভাবেই ওয়াল টপকিয়ে পালিয়ে যায় তারা। পাঁচবিবি থানায় একটি মামলা রুজু করা হয়েছে। সিআইডির টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে, আলামত গুলো পরীক্ষাপূর্বক বিশেষজ্ঞ মতামত প্রাপ্তির জন্য প্রেরণ করা হয়েছে। আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম