1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে পৌরসভার ডাম্পিং ষ্টেশন উদ্বোধন করলেন এমপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নবীনগরে পৌরসভার ডাম্পিং ষ্টেশন উদ্বোধন করলেন এমপি

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১১৬ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৌরসভার স্যানিটারী ল্যান্ডফিল্ড ও পয়ঃবর্জ্য পরিশোধনাগার (ডাম্পিং ষ্টেশন) অবশেষে উদ্বোধন করেন স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

শুক্রবার (২০ মে) বিকেলে পৌর এলাকার জল্লা গ্রামে নির্মিত এ ডাম্পিং ষ্টেশনটি উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর-মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকসহ পৌরসভার কর্মকর্তারা।

জানা যায়, নবীনগর পৌরসভার সদরে প্রবেশ মুখ মাঝিকাড়া ব্রীজের পাশে ময়লা আবর্জনা ফেলার কারণে গত ১০ বছর যাবৎ চরম দূর্ভোগ পোহাতে হয়েছে পৌরবাসীসহ পথচারীদের। ২০২০ সালে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্প UGIIP প্রকল্পের আওতায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নবীনগর পৌর এলাকার জল্লা গ্রামে শুরু হয় ডাম্পিং ষ্টেশনের নির্মাণ কাজ।

পৌরসভার ময়লা আবর্জনা ফেলার এই ডাম্পিং ষ্টেশন উদ্বোধনের মাধ্যমে দূর্ভোগ থেকে পরিত্রান পেতে যাচ্ছে পৌরবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম