1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এন্ট্রি আহবান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এন্ট্রি আহবান

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৭১ বার

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ ১৭) এন্ট্রি আহবান হাটহাজারী উপজেলায় বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্ট ২০২২ আগামী ২০ মে শুরু হতে যাচ্ছে।

হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ের এই খেলা শুরু হবে বলে জানিয়েছেন হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর মো জাফর।
অংশগ্রহণে আগ্রহী যে কোনো প্রতিষ্ঠানকে আগামী ১৯ মে তারিখের মধ্যে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম