1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্লাড ডোনার্সের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

ব্লাড ডোনার্সের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নেহাল আহমেদ।রাজবাড়ী।
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৮৭ বার

রাজবাড়ী ব্লাড ডোনার্স এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী আজ শুক্রবার স্থানীয় ইয়াসিন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।সকাল দশটায় একটি বণার্ঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদর্ক্ষিন করে।এরপর কোরআন তেলোয়াতের মাধ্যমে উদ্ভোধন করা হয়।প্রথম পর্বে দেশের বিভন্ন এলাকা থেকে আগত সেচ্ছাসেবী রা তাদের অভিমত ব্যক্ত করেন।

দ্বিতীয় পর্বে বিভিন্ন প্রতিষ্ঠানের গুনীজনদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠান শেষে আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন ছিলো। সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠন এবং বিশিষ্ট জনেরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনের শুভেচ্ছা জানান।রাজবাড়ী ব্লাড ডোনার্স এর প্রধান স্মৃতি ইসলাম জানান মানুষের মুমুর্ষ অবস্থায় আমাদের স্বেচ্ছা সেবীরা রক্ত দিয়ে সাহার্য্য করে।রক্তের অভাবে কেহ যেন মারা না যায় সে ব্যাপারে আমাদের সংগঠন সব সময় সচেষ্ট থাকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম